পাকিস্তানে গিয়ে কোটিপতির মেয়ের বিয়েতে গান গেয়ে বড় ফ্যাঁসাদে পড়লেন গায়ক মিকা সিং। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন থেকে নিষিদ্ধ করা হল তাঁকে। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকেই  জানা যায়, করাচিতে পারভেজ মুশারফের আত্মীয়ের বিয়েতে গান গাইতে যান মিকা। বিয়ের আসরে মিকার গান গাওয়ার ভিডিও ছড়িয়ে পড়ে। আর তার পরেই এআইসিডবলিউএ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়, যে কোনও প্রোডাকশন হাউস, মিউজিক কোম্পানিতে নিষিদ্ধ করা হবে মিকার গান। 

কিছুদিন আগেই জম্মু ও কাশ্মীরে বিলোপ হয়েছে ৩৭০ ধারা। বাতিল হয়েছে কাশ্মীরের বিশেষ মর্যাদা। তার পরেই বন্ধ হয়েছে ভারত ও পাকিস্তানের সমস্ত বাণিজ্যিক আদানপ্রদান। সমঝোতা এক্সপ্রেসও বন্ধ হয়েছে। এখানেই প্রশ্ন উঠছে, এত কিছু পরেও কী ভাবে মিকা পাকিস্তানে গিয়ে গান গাইলেন। দেশের আগেও কি তিনি ব্যক্তিগত উপার্জনকে মর্যাদা দিচ্ছেন! 

আরও পড়ুনঃ পাকিস্তানে কোটিপতির মেয়ের বিয়েতে গান গাইলেন মিকা! রোষের মুখে শিল্পী

এআইসিডবলিউএ জানিয়েছে, এর পরেও যদি মিকার সঙ্গে এদেশের কোনও সংস্থা কাজ করে তা হলে তাঁকে আইনি জটে ফাঁসতে হবে। 

পাকিস্তানেও মিকার গান গাওয়া নিয়ে প্রশ্ন উঠছে। ভারতের সঙ্গে এমন চাপান উতর চলা সত্তেও কী ভাবে পাকিস্তানে এসে প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের আত্মীয়ের বিয়েতে গান গাইলেন তিনি তা নিয়ে প্রশ্ন তুলছে পাকিস্তানের বিরোধীরা। 

প্রসঙ্গত, মিকা এই বিয়ের অনুষ্ঠানে  গান গাওয়ার জন্য ১ কোটি টাকা নিয়েছেন। বিয়ের অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হতেই দুই দেশের মানুষেরই রোষের মুখে পড়েন মিকা সিং।