Asianet News BanglaAsianet News Bangla

Sonu Sood Emotional: নিজের ছবি দেওয়া বিমান আরও একবার সামনে, দেখে আবেগঘন সোনু সুদ

হেল্পলাইন নম্বর চালু করা থেকে শুরু করে, চাকরি দেওয়া, সবটাই একা হাতে সামলে ছিলেন সোনু সুদ। সেই হিরোকেই  অভিনব কায়দায় সন্মান জানিয়েছিল স্পাইস জেট। 

sonu sood gets emotional after seeing his photos on flight bjc
Author
Kolkata, First Published Dec 15, 2021, 12:13 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 এগিয়ে এসেছিলেন পরিযায়ী শ্রমিকদের  ঘরে ফেরার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিতে। এর পর থেকে একের পর এক সোশ্যাল ওয়ার্ক করে চলেছেন তিনি। আরও একবার শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। তিনি আর কেউ নন বলিউড অভিনেতা (Bollywood Actor) সোনু সুদ (Sonu Sood)। করোনার (Covid 19) যুগে লকডাউন (Lockdown) হওয়ার সময় থেকে কয়েক লক্ষ মানুষের জন্য ভগবানের দূত হিসাবে কাজ করেছেন বলে জানা গিয়েছে। এই প্রবণতাটি এখনও থামেনি। বিপদের দিনে এক ডাকে যাঁকে পাশে পাওয়া যায়। গরিবের মুখে একাধিকবার হাসি ফুঁটিয়েছেন তিনি। 

 

 

সোনু সুদ, পর্দা সাধারণত তাঁকে ভিলেন বলেই চিনিয়েছে। কিন্তু সোনুর সেই চেহারাই সম্পূর্ণ মিথ্যে করে বাস্তবের হিরো হয়ে ফুঁটে উঠেছে ২০২০ সালে। করোনার সময় সাহায্য চেয়ে সাহায্য পায়নি এমন মানুষ বিরল, যাঁরা পৌঁছে ছিলেন সোনুর দরজায়। সেই যোদ্ধাকেই এবার সন্মান জানাল স্পাইস জেট।  কোভিড ১৯ ভারতের বুকে থাবা বসানো মাত্রই এক অন্য পরিস্থিতি সৃষ্টি হয়েছিল গোটা দেশ জুড়ে।হাজার হাজার পরিযায়ী শ্রমিকেরা আটকে, নেই রোজগার, নেই খাওয়ার যোগানটুকু।

 

 

লকডাউনে হিমসিম খাচ্ছিল গোটা দেশ। সেই পরিস্থিতিতেই একের একে সেলেবরা এগিয়ে এসেছিল সাধ্য মত সাহায্য করতে। কিন্তু তাঁদের মধ্যে সর্বাধিক নজর কাড়ে সোনু সুদ। একাই কাঁধে তুলে নিয়েছিলেন হাজার হাজার মানুষের দ্বায়িত্ব। সাধ্যমত চেষ্টা করেছিলেন মানুষের বিপদে পাশে দাঁড়াতে। হেল্পলাইন নম্বর চালু করা থেকে শুরু করে, চাকরি দেওয়া, সবটাই একা হাতে সামলে ছিলেন তিনি। সেই হিরোকেই  অভিনব কায়দায় সন্মান জানিয়েছিল স্পাইস জেট।

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

পুরো একটি বিমানের গায়ে কেবলই সোনু। মুম্বই ফেরার পথে এই বিমান দেখে আবেগে ভাসেন সোনু। তিনি জানান, এদিন তাঁর মা-বাবা যদি থাকতেন। বিনা সংরক্ষণের টিকিটেই ফিরলেন তিনি। অথচ সন্মান ও গর্ব নিয়ে। ঝড়ের বেগে সেই ছবি হয়েছিল ভাইরাল। স্পাইস জেটের পক্ষ  থেকে তাঁকে বিনামূল্যে সারা জীবন যাতায়াত করার কথা ঘোষণাও করা হয়। সেই ছবি আরও একবার ধরা দিল সোনু সুদের সামনে। সকাল সকলা সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করলেন সোনু সুদ। বিমান বন্দরের রানওয়ের জলে স্পষ্ট সোনুর ছবি। বিমানের প্রতিচ্ছবি দেখে আবারও আপ্লুত তিনি। জানালেন, সময় এখন তাঁর পক্ষে। তাই সূর্যের আলোও দিচ্ছে সঙ্গে। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios