সোনু সুদের নামে একটা কথাও শুনতে নারাজ ভক্তমহল। তাঁদের সেই প্রিয় অভিনেতা এখন ভগবানের রূপ, ২০২০ অন্তত সেইভাবেই চিনিয়েছে সোনু সুদকে। তবে নতুন বছরে নিজেই আইনি জটিলতায় জড়িয়ে পড়লেন অভিনেতা। বছরের শুরুতেই জল্পনা উষ্কে বিতর্কের কেন্দ্রে এলো সোনুর হোটেল। কয়েকদিন আগেই সেই খবর প্রকাশ্যে আসে। বিএমসি মোটেই ভালো চোখে দেখছে না এই মুহূর্তে সোনু সুদকে। কী এমন করে বসলেন অভিনেতা। এর আগেই খবর সামনে এসেছিল বেশ মোটা অঙ্কের অর্থমূল্যের সম্পত্তি বন্দক রেখে মানুষের পাশে দাঁড়িয়েছে সোনু সুদ। সেই মানুষকে নিয়ে সমস্যা! কারণ- স্পষ্ট হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। উঠে এসেছিল নয়া খবর, নিজের জুহুর বাড়িকে সোনু হোটেলে পরিণত করেছেন। এতেই উঠেছিল আপত্তি। 

এই বিষয়ে নাকি কিছুই জানত না বিএমসি। তাদের কথায় সোনু কোনও অনুমতী নেওয়ার প্রয়োজনই মনে করেননি। তাই ক্ষেপে উঠেছিল বিএমসি। এই নিয়ে বর্তমানে নেটপাড়ায় চর্চা তুঙ্গে। কেন এই সমস্যার মুখে পড়তে হল সোনুকে। এই নিয়ে এখনও মুখ না খুললেও সূত্রের খবর বেশ কয়েকটি পার্মিশনের জন্য অপেক্ষাই করছিলেন সোনু।  যদিও সে দিকে কান দিতে নারাজ এখন বিএমসি। 

 

তাই এবার সরাসরি আইনের আশ্রয় নিলেন সোনু। বিএমসির বিরুদ্ধে পাল্টা দিলেন চাল। হাজির হলেন হাইকোর্টের দরজায়। সোনুর উকিল ডিপি সিং জানিয়েছেন, এটা কোনও বেআইনি নির্মাণ নয়, তাই সোজা সোনুর উকিল হাজির হলেন হাইকোর্টের দরজায়। কাগজপত্র সব ঠিকই আছে। বেশ কিছু পার্মিশানের জন্য আবেদন করা হয়েছে, তারও নথী ও প্রমাণ রয়েছে।