চেনা লুকে অচেনা অভিনেতা। সোনু সুদকে নতুন করে চেনালো ২০২০। দেশের কঠিন পরিস্থিতিতে এক নয়া অবতারে হাজির বলিউড অভিনেতা সোনু সুদ। লকডাউনের দিন থেকেই শুরু। একের পর এক মানবিক উদ্যোগ নিয়ে সাধারণের পাশে সাধ্যমত দাঁড়াচ্ছেন সোনু সুদ। প্রায় ছয় মাস। থামেনি তাঁর উদ্যোগ নেওয়ার পন্থা। একের পর এক মানুষের কাছে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এখন তিনি গরিবের ভগবান। 

আরও পড়ুনঃ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি মুন্নাভাই, সোশ্যাল মিডিয়ায় জানালেন স্বাস্থ্যের খবর

প্রতি মুহূর্তে দেশের বুকে বেড়ে চলেছে করোনার সংক্রমণের সংখ্যা। তারই মাঝে খবরের শীরোনামে উঠে আসছে একাধিক মৃত্যুর খবর যাঁরা চিকিৎসা না পেয়েই চলে যাচ্ছেন, আবার কোথাও দেখা যাচ্ছে চিকিৎসার খরচ বহন করতে পারছেন না পরিবারের সদস্যরা। ফলে হাসপাতাল থেকে ছুটিও দেওয়া হচ্ছে অনেকেই। বিনা চিকিৎসাতে এভাবে যাতে আর কাউকে না মরতে হয়, এবার তারই ডাক দিলেন সোনু সুদ। 

 

 

সম্প্রতি অভিনেতা জানালেন, 'যদি ক্ষমতা থাকে কাছে থাকা কোনও হাসপাতালের রোগীর চিকিৎসার ভার গ্রহণ করুন, তা না পারলে অন্তত পক্ষে কিছু ওষুধ কিনে দেওয়ার ব্যবস্থা করুন।' কেবল আর্জি জানিয়েই থেমে থাকেননি সোনু সুদ। নিজেও একই পথে হাঁটলেন। সোশ্যাল মিডিয়ায় পেলেন  একটি প্রেসক্রিপশন, যা দেখা মাত্রই তিনি উত্তর দিলেন, বুঝতে না পাড়ায় জানতে চাইলেন কোন ওষুধটা প্রয়োজন। সোনুর েই উদ্যোগে আরও একবার সাধারণের মনে খানিক হলেও ফিরল স্বস্তি।