লকডাউন চিনেছে এক অন্যসোনু সুদতকে। যাঁর প্রতিটি পদক্ষেপই এখন সাধারণ মানুষের সাহায্যের জন্য নিবেদিত। করোনার কোপে দেশে লকডাউনেরপরই সোনুকে এক অন্যলুকে পেল দেশবাসী। সাধ্যের বাইরেগিয়ে সাধারণের জন্য সাহায্যের হাত বাড়িয়ে আজ তিনি রিয়েল হিরো। পর্দায় নয়, পর্দার বাইরে সোনু আজ সকলের কাছে পরিত্রাতা। এবার নতুন উদ্যোগ নিয়ে পরীক্ষার্থীদের পাশে দাঁড়ালেন সোনু সুদ। 

আরও পড়ুনঃ আসছে বিরুষ্কার সন্তান, খবর পেয়েই কেঁদে ভাসালো তৈমুর, মিমে ভরে উঠল নেটপাড়া.

করোনার কোপে পড়ে দেশ জুড়ে বাতিল একাধিক পরীক্ষা, বেশ কিছু পরীক্ষা পিছিয়েছে। চলছে না ট্রেন। প্রয়োজন ছাড়া রাস্তায় বেরনোও নিষেধ। এমনই পরিস্থিতিতে JEE-NEET পরীক্ষা ঘোষণা। সেপ্টেম্বর মাসেই হবে পরীক্ষা। এমন পরিস্থিতিতে যান চলাচল স্বাভাবিক নয়। তাই পরীক্ষার্থীরা যদি কোনও রিমোর্ট এলাকাতে আটকে থাকেন, তবে তাঁদের পরীক্ষা সেন্টেরা পৌঁচ্ছে দেওয়ার ভার এবার কাঁধে নিলে সোনু সুদ। 

 

 

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সোনু শুক্রবার জানান, যদি কোনও পরীক্ষার্থী পৌঁচ্ছেতে না পারেন তাঁকে যেন জানানো হয়। তিনি সাধ্য মত চেষ্টা করবেন তাঁদের সাহায্য করার। সোনুর এই পোস্ট মুহূর্তে ভআইরাল হয়ে ওঠে। নেট দুনিয়ায় এই পোস্ট দেখা মাত্রই তা নেটিজেনদের নজর কাড়ে। আবারও প্রসংশিত হয় সোনু সুদের মানোবিক উদ্যোগ।