Asianet News BanglaAsianet News Bangla

Sooryavanshi Song Release: ক্যাট-অক্কি রোম্যান্স সঙ্গে অরিজিৎ কণ্ঠের জাদু, সূর্যবরংশী-র নতুন গান মুহূর্তে ভাইর

দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  অভিনীত সূর্যবংশী। আরো এক পুলিশের কাহিনী ভক্তদের উপহার দিতে চলেছেন রোহিত শেট্টি।

Sooryavanshi Song Mere Yaaraa  won everyones heart bjc
Author
Kolkata, First Published Oct 27, 2021, 6:07 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সূর্যবংশী ( Sooryavanshi )ছবির গান এবার মুক্তি পেল। মেরে ইয়ারা, অনবদ্য রোমান্সে ভরে উঠল ছবি সেট। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও অক্ষয় কুমারের (Akshay Kumar)কেমিস্ট্রি যাকে বলে এক কথায় হিট। প্রোপজ থেকে শুরু করে বিয়ে এবং ফ্যামিলি নিয়ে ভ্যাকেশন ট্রিপ ধাপে ধাপে ধরাপরলো সবটাই। আর যা সবথেকে বেশি নজর কাড়লো তা হল অরিজিৎ সিং (Arijit Singh) এর কন্ঠ। আবারও এক সুন্দর গান দর্শকদের উপহার দিল অরিজিৎ সিং নীতি মহান। সূর্যবংশী ছবির এই গান সামনে আসা মাত্রই তা নেট দুনিয়ায় হয়ে পরলো ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় টুইট করে তার সামনে আনলেন খোদ অক্ষয় কুমার। মন ভালো করা রোমান্টিক এক পরিবেশ তৈরী করে দিয়ে যায় এই গান। যা নিঃসন্দেহে ছবিকে আরও একধাপ এগিয়ে দিলো তার আলাদা করে বলার অপেক্ষা রাখে না।

Sooryavanshi Song Mere Yaaraa  won everyones heart bjc

আর বেশি অপেক্ষা নয় এবার, দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  অভিনীত সূর্যবংশী। আরো এক পুলিশের কাহিনী ভক্তদের উপহার দিতে চলেছেন রোহিত শেট্টি। যে সফর শুরু সিঙ্গাম থেকে। অজয় দেবগন বলিউডের গিয়েছেন তিনি এই ছবির জনপ্রিয়তাকে মাথায় রেখেই তৈরি করেছিলেন রোহিত শেট্টি সিংঘম রিটার্ন্স। এরপর দেখা যায় রণবীর সিং-কে পুলিশের ভূমিকায়, পরিচালনায় আবারো সেই রোহিত শেট্টি ছবির নাম সিম্বা। এই ছবির শেষে দেখা মিলেছিল অক্ষয় কুমারের। মিলেছিল নয়াছবির ইঙ্গিত।

 

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

 কয়েকদিন আগেই সামনে এসেছিল সেই ছবি মুক্তির দিন। টানা ১৯ মাস ধরে অপেক্ষা করেছে ভক্ত মহল। বর্তমানে করোনা পরিস্থিতির মধ্যেই স্বাভাবিক হচ্ছে বিনোদন জগৎ। খুলেছে প্রেক্ষাগৃহের দার। মানুষ ও বেশ হলমুখী বর্তমানে। তাই দর্শকদের নিয়ে আশাবাদী পরিচালক রোহিত শেট্টি এবার ঘোষণা করলেন সূর্যবংশী মুক্তির দিন। সোশ্যাল মিডিয়ায় জানালেন ৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে সূর্যবংশী। আর এই খবর প্রকাশে আসা মাত্রই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল। দিওয়ালির বক্সঅফিসে এবার ঝড় তুলবে অক্ষয় কুমার।

 Sooryavanshi Song Mere Yaaraa  won everyones heart bjc

Sooryavanshi Song Mere Yaaraa  won everyones heart bjc

Follow Us:
Download App:
  • android
  • ios