আজ অমিতাভ বচ্চনের ৭৭ তম জন্মদিন। কন্যা শ্বেতা বচ্চন এই বিশেষ দিনটিতে তার বাবা অমিতাভকে শুভেচ্ছা জানিয়েছেন ইনস্টাগ্রামে। অবশ্য শ্বেতা তার বাবার বেশ ঘনিষ্ঠ এবং সোশ্যাল মিডিয়ায়  প্রায়শই তাঁর সঙ্গে ছবিও শেয়ার করতে দেখা যায়।তবে যার জন্মদিন ঘিরে এই উদযাপন, সেই অমিতাভ বচ্চন নিজেই খুব একটা আজকের দিনটায় সেলিব্রেশন চান না। সহজ সরল ভাবেই দিনটা কাটাতে চান।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

-When you get to the top of the mountain, keep climbing- Happy Birthday Papa I love you endlessly ♥️

A post shared by S (@shwetabachchan) on Oct 10, 2019 at 12:13pm PDT

 শ্বেতা বচ্চন,সেরা কিছু মুহূর্ত মনে করার সঙ্গে তার বাবা  অমিতাভের জন্মদিন উদযাপন করছেন । তিনি ভীষণ ভাবে তার বাবার কবিতা গুলি মিস করছেন।আসলে আজকের দিনটা তার কাছে একটা উৎসবের দিন।জন্মদিনে কেক কাটাবেন  অমিতাভ বচ্চন এর থেকে বেশি আনন্দের আর কি হতে পারে। শ্বেতা তার ইনস্টাগ্রামে লিখেছেন, তার বাবা যখন পর্বতের চূড়ায় পৌঁছে যান, তখন তিনি যেনও আরও এগিয়ে চলেন। শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানোর সঙ্গে এটাও জানিয়েছেন, তিনি তার 'পাপা'কে অনেক ভালবাসেন। 

ভক্তরাও অবশ্য ইতিমধ্যেই  শুভেচ্ছা আর ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর এই বছরের শেষে অমিতাভ বচ্চনের দু-দুটো ছবি 'ঝানড' ও 'ব্রহ্মাস্ত্র' মুক্তির অপেক্ষায় আছে। তাই অবশ্যই এমন করেই বারবার ফিরে আসুক তার জন্মদিনের সফর। সুস্থ থাকুন অমিতাভ বচ্চন।