Asianet News Bangla

দেড় বছর পর মায়ের হাত ধরলেন জাহ্নবী, শ্রীদেবীর সঙ্গে ছবি তুললেন পুরো পরিবার

প্রকাশ্যে এল শ্রীদেবী মূর্তির লুক

জাহ্নবী কাপুর ও খুশির আবেগঘন মুহুর্ত ক্যামেরা বন্দী

বুধবার সিঙ্গাপুরে স্থাপন করা হল শ্রীদেবী মূর্তি 

গোটা পরিবার দেড় বছর পর তুললেন ছবি

 

Sridevi statue opening at Singapore
Author
Kolkata, First Published Sep 4, 2019, 2:31 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

একপ্রকার মায়ের সঙ্গে দেখা করতেই মঙ্গলবার সিঙ্গাপুরে পৌঁছে গিয়েছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। সঙ্গে গিয়েছিলেন বণি কাপুর ও তাঁর বড় মেয়ে। বুধবার সকালেই মায়ের মূর্তি উন্মোচন করলেন জাহ্নবী। ছুঁয়ে দেখলেন হাত। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পরই আবেগঘন মুহুর্তের সাক্ষি থাকলেন সকলেই।

আরও পড়ুনঃ রোষের মুখে সাহো, বক্স অফিসে ৩৫০ কোটি হাঁকিয়েও সমালোচনার শীর্ষে ছবি

শ্রীদেবী প্রয়াত হয়েছেন দেড় বছর হল। এখনও সকলের স্মৃতিতে সতেজ সেই দিন। 'মম' ছবি মুক্তির কিছুদিন আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করে ছিলেন শ্রীদেবী। এবার তাঁর মোমের মূর্তি স্থাপন করা হল সিঙ্গাপুরের মাদাম ত্রুশোর মিউজিয়ামে। মূর্তি উন্মোচনের পরই মাকে ছুঁয়ে দেখলেন জাহ্নবী, সপরিবারে আবারও একবার ছবি তুললেন বমি কাপুর। 

এখনও ২৪শে ফেব্রুয়ারী ২০১৮ সালের স্মৃতি মানুষের মনে তরতাজা। মাত্র ৫৪ বছর বয়সে সকলকে ছেড়ে চলে গিয়েছিলেন শ্রীদেবী। তারপর থেকেই শ্রীদেবীর সঙ্গে একবার দেখা, কিংবা একটা ছবি তোলার স্বপ্ন অতলে তলিয়ে ছিল ভক্তদের। কিন্তু এখন তাঁদের সেই স্বপ্ন খানিক হলেও পূরণ হবে। ওয়াক্স মিউজিয়ামে গেলেই এখন থেকে একটা সেলফি নিয়েই নেওয়া যাবে শ্রীদেবীর সঙ্গে। 

 

 

মূর্তি উন্মোচনের পর থেকেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল শ্রীদেবীর ছবিতে। ভরতে থাকল কমেন্ট বক্স। একের পর এক জাহ্নবী ও শ্রীদেবীর ছবিও প্রকাশ্যে আসতে থাকে। মা-মেয়ের সাক্ষাতের বিভিন্ন আবেগ জড়িত মুহুর্ত ক্যামেরা বন্দি হল। 

Follow Us:
Download App:
  • android
  • ios