বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর পরিস্থিতি ক্রমশ ভয়ঙ্কর হয়ে চলেছে। স্বজনপোষণ, স্টারকিডদের প্রতি রোষ, বলিউডের মাফিয়া গ্যাং নিয়ে প্রতিবাদের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। এর মধ্যে সমস্যায় পড়লেন বাহুবলি পরিচালক এস এস রাজামৌলি। বাহুবলি পরিচালকের আগামী ছবি 'আরআরআর'-এ আলিয়া ভাটের অভিনয় করার কথা। আলিয়া ছবির শ্যুটিং যদিও শুরু করেননি। এই বছরেই মাঝেই আলিয়ার শ্যুটিং শুরু করার কথা ছিল। করোনার প্রকোপে তা বন্ধ হয়ে যায়। সুশান্তের মৃত্যুর পর স্টারকিডদের উপর ক্ষোভ উগরে দিচ্ছে নেটিজেনরা। 

আরও পড়ুনঃপিতৃদিবসে অভিষেকের 'ব্রিদ'-এর টিজার, রইল বিশেষ বার্তা

আলিয়ার ছবি ব্যান করা নিয়েও প্রতিবাদ উঠেছে সোশ্যাল মিডিয়ায়। সেই নিয়ে পরিচালক পড়েছেন বিপাকে। পরিচালকের ভয় তাঁর বিগ বাজেট ছবি 'আরআরআর'-এ প্রভাব পড়বে এই পরিস্থিতির। ছবিটি কেবল বিগ বাজেটই নয়, স্টারকাস্টও সাংঘাতিক। এন টি রামা রাও জুনিয়ার, রাম চরণ, অজয় দেবগণ, রে স্টিভনসন, অ্যালিসন ডুডি সহ অনেকেই রয়েছেন ছবিতে। এমন ছবিতে তিনি কোনও রিস্ক নিতে চান না।

আরও পড়ুনঃ'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া

 

তাই ছবিটি থেকে আলিয়াকে সরিয়ে দেওয়ার কথাই ভাবছেন রাজামৌলি। যদিও বিষয়টি তাঁর ঘনিষ্ঠ সূত্র নাকোচ করে দিয়েছেন। রাজামৌলি নাকি এমন কিছুই ভাবছেন না। তবে আলিয়া ভাট সহ অন্যান্য তারকার ছেলে-মেয়েদের আসন্ন ছবি বয়কট করার প্রতিবাদে ভরে চলেছে সোশ্যাল মিডিয়া। আলিয়া ভাটের উপর নেটিজেন ক্ষোভ উগড়ে দিচ্ছে যদিও আরও একটি কারণে। করণ জোহারের কফি উইথ করণে আলিয়া কিল ম্যারি হুক আপের সময় সুশান্তকে, কিলের অপশনে বেছে নিয়েছিলেন। সেই ভিডিও বারে বারে উঠে এসেছে সপ্তাহখানেক ধরে। আলিয়ার প্রতি নেটিজেনের এই ক্ষোভে রাজামৌলি নিজের সিদ্ধান্ত বদলাবেন কি না সেটাই দেখার বিষয়।