সানায়া, স্টুডেন্ড অব দ্য ইয়ার ছবির মূল চরিত্র, ক্লাসি, স্মার্ট, সকলের নজরের কেন্দ্রবিন্দু হয়ে পর্দায় প্রথম ধরা দিয়েছিল মহেশ কন্যা আলিয়া ভাট। করন জোহার পরিচালিত ২০১২ সালের এই ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা রেখে ছিল বর্তমান প্রজন্মের অপর দুই সুপার্স্টারও, বরুন ধওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা। এরপর কেটে গেছে সাত বছর। পুনরায় করন জোহার হাতে নেন স্টুডেন্ট অব দ্য ইয়ার ২-এর প্রযোজনার ভার। সেখানেই পুরোনো স্মৃতিকে তরতাজা করে আবারও দর্শকের মধ্যে ঝড় তোলা পারফর্মে গেস্ট অ্যাপিয়ারেন্স দিল সানায়া, তথা আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়াতে এই ছবির হুক আপ গানটি মুক্তি পাওয়ার পরই তার ভিউ ছাড়ালো এক কোটি। নেহা কক্করের গলায় বিশাল শেখরের এই গানটিতে টাইগার শ্রফের বিপরীতে আলিয়ার নাচ ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শক মহলে।

স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি পরিচালনা করেছিলেন করন জোহার, যার মাধ্যমে বলিউডকে উপহার দিয়েছিলেন তিন নতুন মুখ। যদিও এবার করনের ভুমিকা প্রযোজনা, তবুও ব্যতিক্রম ঘটবে না সে পন্থার। নতুন দুটি মুখ আবারও আসতে চলেছে বলিউডে, তারা হলেন সুতারিয়া ও অনন্যা পাণ্ডে। ত্রিকোণ প্রেমের এই গল্পে মূল চরিত্রে রয়েছেন টাইগার শ্রফ।

১০ই মে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে স্টুডেন্ট অব দ্য ইয়ার ২। তবে এই গানটি দেখার পর হয়তো অনেকেই ছবিতে সানায়ার অনুপস্থিতিতে নিরাশ হবেন ঠিকই, তবে  নতুন দুই তারকা ও টাইগার শ্রফের পর্দার রসায়নে ছবিটির নতুন মাইলেজও তৈরি করার সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না।