আয়নায় সেলফি তোলার নতুন ফ্যাশন শুরু হয়েছে বলিউডে। সেই তালিকায় এবার নাম লেখালেন শাহরুখ কন্যা সুহানা খান। আয়নার সামনে দাঁড়িয়ে ছবি তুলে সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তে ভাইরাল হল সেই ছবি। শুধু তাই নয়, ছবিতে প্রকাশ্যে এলো সুহানার ব্যঙ্ক এটিএম কার্ডও।

সুহানার বিভিন্ন ছবি বরাবরই নেটিজেনদের নজরে এসেছে। সমালোচনা থেকে শুরু করে বহুবার ভাইরালও হয়েছে সেই ছবি। এবার শাহরুখ কন্যাকে দেখা গেল হাতে এটিএম কার্ড নিয়ে আয়নার সামনে সেলফি তুলতে। ১৯ বছরের এই তারকা কন্যা বলিউডে এখন সবথেকে বেশি চর্চিত। কালো স্লিপলেস ড্রেসে এই ছবিতে যত না সকলকে আকর্ষণ করা গেল তার থেকে বেশি নজর টানল তাঁর হাতে থাকা এটিএম কার্ড।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট হওয়ার পর কমেন্ট বক্স-ও সমানে কমেন্ট পড়তে থাকে। কেউ লিখলেন- 'ইয়ে কার্ড মুঝে দে দে ঠাকুর', আবার কেউ লিখলেন 'নিশ্চয়ই এই কার্ডে কোটি কোটি টাকা আছে প্রতিদিন ওড়ানোর জন্য।'

বড় হয়েছেন সুহানা। শাহরুখ খানের হাত ধরে চলা সেই ছোট্ট মেয়েটি আর নেই তিনি। বড় হওয়ার সঙ্গে সুহানার ফ্যাশন সেন্সও নজর টানছে অনেকের। আর নিজেকে ফ্যাশন করনসার্ন হিসাবে তুলে ধরতেও বেশি পছন্দ করেন তিনি। ফলে যে কোনও অুষ্ঠানে বা প্রতিনিয়ত জীবন-যাত্রায় সুহানা একটা অন্য ধরনের ফ্যাশন স্টেটমেন্ট বহন করনে। যা ইতিমধ্যেই অনেকের প্রশংসা কুড়িয়েছে। ইতিমধ্যেই বলিউডে তাঁর অভিষেক নিয়ে নানা খবর চাউড় হয়েছে। তবে, এই সব খবরের কোনও যথার্ততা খুঁজে পাওয়া যায়নি। কিং খানের কড়া নির্দেশে এখন অবশ্য পড়াশোনাতেই মন দিয়ে রেখেছেন সুহানা। পড়াশোনার পাঠ না চুকলে সুহানার পক্বষে লিউডে কেরিয়ার সম্ভব নয় বলেই খবর।