মুম্বইতে সম্প্রতি কাঁধে অস্ত্রোপচার হয়েছিল বলিউড অভিনেতা তথা বিজেপি সাংসদ সানি দেওলের। যার পর হিমাচল প্রদেশে গিয়ে সম্পূর্ণ বিশ্রামে ছিলেন তিনি। ৬৪ বছর বয়সে পাহাড়ি পরিবেশের আনন্দ নিতে গিয়ে ঘটল ঘোর বিপদ। কোভিডে আক্রান্ত হয়েছেন সানি। গত কয়েকদিন ধরে কুল্লু জেলায় রয়েছেন তিনি। হিমাচল প্রদেশের স্বাস্থ্য কেন্দ্র থেকেই এই খবর প্রকাশ্যে আনা হয়। 

স্বাস্থ্য সচিবের জানান, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিকের তথ্য অনুযায়ী, গুরুদাসপুরের বিজেপি সাংসদ সানি এবং তাঁর বন্ধু বান্ধবরা মুম্বই ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সেই সময় মঙ্গলবার সানি দেওলের পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। সানির মুখপাত্রের কথায়, মানলিতে কোভিড পরীক্ষা করিয়েছিলেন তিনি। ফলাফল পজিটিভ এলেও তাঁর শরীরে কোভিডের কোনও লক্ষণ নেই। মানালির ফার্মহাউজে তিনি নিজেকে কোয়ারান্টাইন রেখেছেন। সম্পূর্ণ সুস্থ না হওয়া পর্যন্ত তিনি কোথাও যাবেন না। 

 

मैंने कोरोना टेस्ट करवाया और रिपोर्ट पॉजिटिव आई है। मैं एकांतवास में हूं और मेरी तबीयत ठीक है। मेरा अनुरोध है कि आप में...

Posted by Sunny Deol on Tuesday, December 1, 2020

 

সমস্ত নিয়মকানুন মেনেই এগোচ্ছেন তিনি। জানা যাচ্ছে, সানির শারীরিক অবস্থা একেবারে স্বাভাবিক রয়েছে। বুধবার সকালে নিজের ফেসবুক পেজে স্টেটাস দিয়ে জানান, যে তিনি সম্পূর্ণ সুস্থ। তিনি অনুরোধ করেন , সেই সকল ব্যক্তিদের পরীক্ষা করিয়ে নিতে যারা তার কাছাকাছি এসেছিলেন এই কয়েকদিনে। সানির বাকি তিন বন্ধুদেরও কোভিড পরীক্ষা করানো হয়েছে। সেখানে আরও এক বন্ধুও পজিটিভ বলেই জানা গিয়েছে। বাকি দু'জনের পরীক্ষার ফলাফল নেগেটিভ।