খেলার দুনিয়ার সঙ্গে বিনোদন জগতের সম্পর্ক অনেকদিনের। প্রথম সারির বহু অভিনেতা বা অভিনেত্রীর সঙ্গে বহুবার দেখা গিয়েছে মাঠ কাঁপানো দুঁদে খেলোয়াড়দের সঙ্গে। এই রকম খেলোয়াড় ও অভিনেত্রী তালিকার যেমন রয়েছে বিরাট ও অনুষ্কা, যুবরাজ-হেজেল, হরভজন-গীতা-সহ আরও অনেকে। এমনই এক অভিনেত্রী ও জনপ্রিয় ক্রিকেটারের একসঙ্গে একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁরা আর কেউ নন, একজন হলেন পর্দা কঁপানো সানি লিওনি আর অপরজন হলেন ডোয়েন ব্রাভো।

গোয়ার অনুষ্ঠিত সানবার্ন ফেস্টিবেল ২০১৯ এ অংশগ্রহণ করেছিলেন এই দুই জনপ্রিয় ব্যক্তিত্ব। সেই অনুষ্ঠানের মঞ্চ একসঙ্গে মাতিয়ে রেখেছেন সানি ও ব্রাভো। একইসঙ্গে দুজনেই চ্যাম্পিয়ন গানের তালে মাতিয়ে রেখেছেন দর্শকদের। তাঁদের নাচের একটি ভিডিওর অংশ ব্রাভো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেখানেই দুজনকে জমিয়ে নাচের মুডে মেতে থাকতে দেখেছেন দর্শকরা। দেখে নিন তাদের খুনসুটির কয়েক মুহূর্ত। 

মজার এই ভিডিওটি ব্রাভো নিজের ইন্টাগ্রাম এ্যাকাউন্টের পেজে শেয়ার করেছেন। সঙ্গে সঙ্গে নেট দুনিয়ায় ভাইরাল হয় সেই ভিডিও। প্রচুর শেয়ার ও কমেন্টও শুরু হয়। অনেকে আবার প্রশংসা করে মন্তব্যও করেছেন। প্রসঙ্গত, একটি হরর কমেডি ছবির কাজে ব্যস্ত রয়েছেন তিনি। আবারও তাঁর ভক্তরা পর্দায় দেখতে পাবেন তাঁকে।