সানি লিওন সম্প্রতি কিছুদিন ধরেই পরিবার নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন।  মা হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ছেলে-মেয়েদের নিয়েই বেশিরভাগ ছবি  শেয়ার করেন। তবে এবার হট লুকে নয়, স্বামী ড্যানিয়েলের সঙ্গে 'হ্যান্ডকাফ চ্যালেঞ্জে' ভাইরাল হয়েছেন সানি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

আরও পড়ুন-দাবাং স্টাইলে বাইক চালাচ্ছেন সোনাক্ষি, বুলেটের গতিতে ভাইরাল ছবি...

বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি  একটি ভিডিও প্রকাশ্যে এসেছে সানির। যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। স্বামী ড্যানিয়েলের হাতে হ্যান্ডকাফ পরিয়ে  জিমে কসরত করাচ্ছেন সানি। দেখে নিন ভিডিওটি।

 

 

রিল লাইফের পাশাপাশি রিয়েল লাইফেরও নানা মুহূর্ত শেয়ার করে  সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে থাকেন অভিনেত্রী। শুধু তাই নয়, স্বামীর সঙ্গে নানা ধরনের খুনসুটিতেও মেতে ওঠেন অভিনেত্রী। আর এইবারও এরকমই একটি কান্ড ঘটিয়েছেন সানি। ড্যানিয়েলের হাতে হ্যান্ডকাফ পরিয়ে কার্ডিও করালেন সানি। ভিডিওটিতে দেখা গেছে,  ব্যাকগ্রাউন্ডে চলছে টম ওয়াকারের 'জাস্ট ইউ অ্যান্ড আই' গানটি। আর সেই গানের তালে সানির অর্ডার মতো চলছে ড্যানিয়েলের ওয়র্কআউট।  মুহূর্তের মধ্যে রকেটের গতিতে ভাইরাল হয়েছে এই ভিডিটি। লাইক, শেয়ার হতেও সময় নেয়নি এই ভিডিও। তার উপর সানি লিওন। নামটা শুনলেই বুকের ভিতরটা যেন কেমন চিনচিন করে ওঠে। তার শরীরী বিহঙ্গে কাত আট থেকে অষ্টাদশী। ইনস্টাগ্রাম, টুইটার ঘাটলেই তার প্রমাণ মেলে। বি-টাউনে ইতিমধ্যেই নিজের একটি আলাদা জগত তৈরি করে ফেলেছেন এই লাস্যময়ী অভিনেত্রী।