২০১২-তে বলিউডে কাজ শুরু করেন সানি লিওন। ইতি মধ্যেই বলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। পর্ন তারকা পরিচিতি মানুষের মাথা থেকে অনেকটাই মুছে গিয়েছে। এখন তিনি বলি অভিনেত্রী হিসেবেই জনপ্রিয়। আর সেই  জনপ্রিয়তার জন্যই গুগলে মোস্ট-সার্চড সেলেব্রিটিদের মধ্যে অন্যতম সানি।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গুগল ট্রেন্ডস অ্যানালিটিকস-এ দেখা যাচ্ছে সানি লিওন সম্পর্কে মানুষের আগ্রহ আজও তুঙ্গে। বিশেষ করে সানির বায়োপিক সিরিজ করণজিৎ কৌরঃ দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন  সম্পর্কে মানুষ বহুবার গুগল সার্চ করেছেন। আর তাই ফের মোস্ট-সার্চড সেলেবদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন সানি। 

গুগল অ্যানালিটিকস থেকে দেখা যাচ্ছে, সানি লিওনকে সবচেয়ে বেশি কৌতুহলী উত্তর পূর্ব ভারতের মানুষ। অর্থাৎ মণিপুর, অসম থেকে সানিকে গুগলে সবচেয়ে বেশি সার্চ করা হয়েছে। 

এই প্রসঙ্গে সানি বলেন, আমার টিম এই খবরটা আমায় দিয়েছে। আমি এর জন্য় আমার ভক্তদের কাছে চিরকৃতজ্ঞ। আমার সঙ্গে তাঁরা প্রথম থেকে যেভাবে থেকেছেন, তার জন্য আমি আরও ভাল কাজ করব। এটা সত্যিই অসাধারণ অনুভূতি। 

প্রসঙ্গত, ২০১৮-তেও গুগলে ভারতের মোস্ট সার্চড সেলেবদের মধ্যে প্রথম সারিতেই ছিলেন সানি। সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন পাটিয়ালা। সেখানে একটি আইটেম গানে দেখা গিয়েছে সানিকে।