সুশান্ত সিং রাজপুত, অজস্র ভক্তের মন প্রাণ জুরে থাকা এই সেলেবের জীবনের অধ্যায় যে এতো তারাতারি শেষ হয়ে যাবে, তা কারুরই জানা ছিল না। দেখতে দেখতে একটা বছর হতে চলল। সকলের মাঝে আর নেই সুশান্ত। লকডাউনের মাঝেই মিলেছিল ফ্ল্যাটে বন্দি তাঁর ঝুলন্ত দেহ। আজও সেই দিন সুশান্ত ভক্তদের কাছে কালো অধ্যায় হয়ে রয়ে গিয়েছে। 

আরও পড়ুন- 'Covid' পজিটিভ কঙ্গনা রানাউত, 'সাধারণ ফ্লু' করোনাকে ধ্বংস করব আমি, হুঙ্কার 'কুইন' -এর 

সারাবধরই কোনও না কোনও অযুহাতে তাই সুশান্ত ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে তুলে আনেন প্রিয়  তারকাকে। সুশান্তের স্মৃতিতে বিভোর ভক্তমহল এই পোস্ট দেখা মাত্রই বেজায় আনন্দিত। ছোটদের পাঠ্য পুস্তক খুললেই এবার থেকে দেখা মিলবে সুশান্তের। আর তা অন্য কোথাও নয়, খোদ বাংলার বুকে। কীভাবে! সেই ছবি এবার ধরা পড়ল সোশ্যাল মিডিয়ার পাতায়। 

 

 

নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল খবর, প্রাইমারি স্কুলের বইয়ের পাতায় থাকবে এবার সুশান্তের ছবি। পরিবার কি, সেই প্রশ্নের পাশেই দেখা মিলবে সুশান্তের পরিত্র রিস্তার ছবি। সেখানে সুশান্ত, সঙ্গে অঙ্কিতার ছবি দেখা গিয়েছে। সেই  বইয়ের পাতার ছবিতেই এখন বুঁদ নেটদুনিয়া। সুপারস্টার আর নেই, দেখতে দেখতে কাটতে চলেছে একটা বছর, অথচ তাঁর ভক্তরা, সোশ্যাল মিডিয়ার পাতার মধ্যে দিয়েই বাঁচিয়ে রেখেছেন সুশান্তকে।