সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। এরই মধ্যেই প্রয়াত অভিনেতার দিদি  শ্বেতা সিং কৃতি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম থেকে নিজের প্রোফাইল ডিলিট করে দিয়েছেন। ভাইয়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় ভাইকে নিয়ে লেখা নানা পোস্ট শেয়ার করেছিলেন শ্বেতা। সম্প্রতি তার সেই পোস্ট আর দেখা যাচ্ছে না। বর্তমানে শ্বেতার ফেসবুক, ইনস্টাগ্রামে আর কোনও প্রোফাইল দেখা যাচ্ছে না। ভাইয়ের মৃত্যুর পর হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নিলেন শ্বেতা, তা নিয়েই দ্বন্ধে রয়েছেন সকলে।

 

 

আরও পড়ুন-বিছানায় ফেলে ধর্ষণ করেছিল সলমন, বিস্ফোরক অভিযোগ মডেল অভিনেত্রীর...

সুশান্তের মৃত্যুর পর তার শেষ পোস্টও মুহূর্তে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। শ্বেতা ভাইয়ের উদ্দেশ্যে জানিয়েছিলেন, 'মেরা বাবু, মেরা বাচ্চা আমাদের সঙ্গে আর নেই। আমি জানি তুমি অনেক কষ্টের মধ্যে ছিলে। তোমার জন্য ভীষণ দুঃখিত। তোমাকে যে কষ্টের মধ্যে দিয়ে যেতে হয়েছে তার জন্য দুঃখিত। আমি যদি তোমার সমস্ত দুঃখ নিয়ে আমার সমস্ত সুখ তোমাকে দিতে পারতাম। তুমি অনেককিছু শিখিয়েছে এই বিশ্বকে। তুমি যেখানেই থেক ভালো থেক। শুধু এটা সবসময় জেনে রাখবে তোমাকে সবাই নিঃশর্তভাবে ভালবাসবে।' সুশান্তের উদ্দেশ্যে দিদি শ্বেতার এই পোস্ট চোখে জল এনে দিয়েছিল। তবে বর্তমানে শ্বেতার এই পোস্ট, প্রোফাইল কিছুই আর দেখা যাচ্ছে না। কিন্তু কেন তিনি এমনটা করলেন তা নিয়েও সকলেও চিন্তিত। তবে নিজের সোশ্যাল হ্যান্ডেল ডিলিট করেছেন নাকি সাময়িকভাবে বন্ধ করেছেন তাও স্পষ্ট নয়।

 

আরও পড়ুন-'হুমকি থেকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিলেন জাভেদ', ফুঁসে উঠলেন কঙ্গনা...


সত্যিই কি মানসিক অবসাদ থেকে আত্মহত্যা নাকি অন্য কিছু। আপাতত রহস্যে মোড়া মৃত্যুর সত্যতা জানতে মুখিয়ে রয়েছে পরিবার থেকে অগণিত ভক্তরা। সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।  এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ।এরই মধ্যে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার  হয়েছে ৫ টি গোপন ডায়েরি। তদন্তের প্রয়োজনে এই ডায়েরি দেখেই বিভিন্ন দিক খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।