সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। দেড়মাস পার হতে না হতেই সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড় উঠে এসেছে। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। প্রয়াত অভিনেতার বাবার এফআইআর দায়েরের ভিত্তিতেই বিহার পুলিশের নয়া তদন্তে বেরিয়ে আসছে একাধিক তথ্য। এবার ভাইয়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর দ্বারস্থ হলেন প্রয়াত অভিনেতার দিদি  শ্বেতা সিং । প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে শ্বেতা জানিয়েছেন, সুশান্তের মৃত্যু তদন্তে এবার তাকান দয়া করে। ভারতীয় বিচার ব্যবস্থার প্রতি আমাদের পূর্ণ ভরসা রয়েছে। আশা করি আমার ভাই সুবিচার পাবেই। এই আর্জি জানিয়েই প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা।

আরও পড়ুন-'একাধিক সিমবদল, নতুন নম্বরও ছিল না সুশান্তের বাবার কাছে', ফাঁস করলেন অঙ্কিতা...

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছেন সুশান্তের দিদি। সেখানেই শ্বেতা জানিয়েছেন, 'স্যার আমার মনে হয় আপনিও সত্যের পাশে দাঁড়াবেন। আমার ভাই যখন বলিউডে পা রেখেছে তখন ওর কোনও গডফাদার ছিল না। আপনার কাছে আমার বিনীত অনুরোধ যত শীঘ্রই সম্ভব হয় সুশান্তের মৃত্যু তদন্তে দৃষ্টি নিক্ষেপ করুন। কোনও প্রমাণ যেন লোপাট না হয়। সুবিচারের আশায় রয়েছি আমরা'। দেখে নিন পোস্টটি,

 

 

আরও পড়ুন-'ঝুলন্ত অবস্থায় আমাকে পাওয়া গেলে জানবেন আমি আত্মহত্যা করিনি', বিস্ফোরক দাবি কঙ্গনার...

সুশান্তের মৃত্যুতে ইতিমধ্যেই বিহার পুলিশের তদন্তে একাধিক তথ্য প্রকাশ্যে এসেছে।  সুশান্তের প্রাক্তন দেহরক্ষী জানিয়েছেন,  সুশান্ত সিং রাজপুতের শরীর খারাপ হতে শুরু করে রিয়ার সঙ্গে ইউরোপ ট্যুর থেকে আসার পরই। ইউরোপ থেকে আসার পর রিয়া সুশান্তের জন্য ওষুধ আনতে পাঠাতেন। সেই প্রেসক্রিপশন দেখে দোকানদারও ভ্রু কুচকে জিজ্ঞাসা করতেন, কার ওষুধ এটা? কিছুদিন আগেই প্রয়াত অভিনেতার দিদি  শ্বেতা সিং কৃতির সঙ্গে মৃত্যুর  ৪ দিন আগে  অভিনেতার কথোপকথন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ৯ জুলাই দিদি শ্বেতার সঙ্গে বেশ দীর্ঘক্ষণ কথা হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। এবার সেই হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সুশান্তের দিদি। শ্বেতার বিয়ের অ্যালবাম থেকে সুশান্তের একটি ছবিও শেয়ার করেছেন অভিনেতার দিদি।