১৪ জুন। বলিউডের সেই কালো দিন। আজকের এই তারিখটাতেই সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। কোনও কিছু বোধগম্য হওয়ার আগেই যেন সবটা শেষ হয়ে গেল। ২ মাস অতিক্রান্ত। তিনি আর নেই। সকলের প্রিয়  অভিনেতা সুশান্ত সিং রাজপুত আজকের দিনেই সেই চরম সিদ্ধান্ত নিয়েছিলেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তার মৃত্যু যেন গোটা বিশ্বকে নাড়িয়ে দিয়েছে। একের পর এক নয়া নয়া তথ্য বেরিয়ে আসছে। তার পরিবার ছেলের মৃত্যুর পর চুপ থাকলেও  দেড়মাসের মাথাতেই ফুঁসে উঠেছেন। ইতিমধ্যেই মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকারকে কাঠগড়ায় দাড় করিয়েছে। 

আরও পড়ুন-দেশপ্রেম বনাম বলিউড, ৭৩ তম স্বাধীনতা দিবসে রইল বাছাই করা ১০টি দেশাত্মবোধক ছবি...


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। ২ মাস হওয়ার আগেই গত সপ্তাহে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়েছে তার মৃত্যুর তদন্তভার। তার মৃত্যু রহস্য নিয়ে গোটা দেশ গর্জে উঠেছিল। ভাইয়ের মৃত্যুর ন্যায়বিচার পেতে প্রধানমন্ত্রীর দ্বারস্থও হয়েছিলেন প্রয়াত অভিনেতার দিদি  শ্বেতা সিং কীর্তি ।  সম্প্রতি ভাই সুশান্তের মৃত্যুর ২ মাস পূর্তির দিনেই ফের সোশ্যাল মিডিয়ায়  গ্লোবাল প্রেয়ারস ফর সুশান্ত সিং রাজপুত -এর ডাকে সরব হয়েছেন প্রয়াত অভিনেতার দিদি। 

 

 

আগামীকালই স্বাধীনতা দিবস। ভারতের ৭৩ তম স্বাধীনতা দিবস। স্বাধীনতার এই দিনেই ২৪ ঘন্টা ব্যাপী সারা বিশ্বজুড়ে সুশান্তের জন্য প্রার্থনার আহ্বান জানিয়েছেন  তার দিদি। শ্বেতা জানিয়েছেন, আগামীকাল ১৫ আগস্ট সকাল ১০ টায় ১ মিনিট নীরবতা পালন করুন। এর পাশাপাশি অভিনেতার পরিবার ন্যায় বিচারের আশায় কীভাবে লড়াই চালিয়ে যাচ্ছেন তাও তুলে ধরেছেন। শ্বেতা আরও জানান, ভাই আজ ২ মাস হল তুই সকলকে  ছেড়ে চলে গেছিস, আমরা এখনও আপ্রাণ ভাবে লড়াই চালিয়ে যাচ্ছি, সত্যিটা আমাদের জানতেই হবে। সেদিন কী ঘটনা ঘটেছিল তোর সঙ্গে। গতকালই সুশান্তের সিবিআই তদন্তের দাবিতে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতার দিদি, দেখে নিন।

 


সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড় উঠে এসেছে। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। এতদিন চুপ থাকলেও সুশান্তের পরিবার এবার ফুঁসে উঠেছে। সুশান্তের দিদি শ্বেতাও ভাইয়ের জন্য আপ্রাণ লড়াই চালিয়ে যাচ্ছে। সত্যি জানার অধিকার সকলের আছে। সত্যিটা সকলের সামনে আসতেই হবে বলেও দাবি করেছেন।