Asianet News BanglaAsianet News Bangla

ললিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েও রোহমানের সঙ্গে উদ্দাম পার্টি সুস্মিতার, তবে কি সব মিটমাট হয়ে গেল তাঁদের মধ্যে?

সুস্মিতা সেন এবং রোহমান শল 'বন্ধুত্বপূর্ণ এবং সুখী এক্সেস'-এর গোল সেট করেছেন। প্রায় তিন বছর ডেটিং করার পর গত বছরের ডিসেম্বরে তাদের বিচ্ছেদ ঘটে। তাঁদের বিচ্ছেদ নিশ্চিত করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। রোহমান শল এখন অতীত, এরপর প্রকাশ্যে আসে সুস্মিতা ও ললিত মোদির সম্পর্ক তাই নিয়ে শুরু হয় প্রবল চর্চা সেই রেশ কাটতে না কাটতেই  আবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা গেল সুস্মিতাকে। কিন্তু কেন?

Susmita sen and his ex Rohman shawl are seen together partying, what happened know here anbad
Author
Kolkata, First Published Aug 10, 2022, 12:29 PM IST

সুস্মিতা সেন এবং রোহমান শল'বন্ধুত্বপূর্ণ এবং সুখী এক্সেস'-এর গোল সেট করেছেন। প্রায় তিন বছর ডেটিং করার পর গত বছরের ডিসেম্বরে তাদের বিচ্ছেদ ঘটে। তাঁদের বিচ্ছেদ নিশ্চিত করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। অন্যদিকে, সুস্মিতা এবং রোহমান সম্পর্কে থাকাকালীন অনেক গেল ভালো মুহূর্ত একসঙ্গে কাটিয়েছেন এবং প্রায়শই একসঙ্গে আড্ডা দিতে, বেড়াতে যেতে দেখা যেত। রহমান এখন অতীত, এরপর প্রকাশ্যে আসে সুস্মিতা ও ললিত মোদির সম্পর্ক তাই নিয়ে শুরু হয় প্রবল চর্চা সেই রেশ কাটতে না কাটতেই  আবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে দেখা গেল সুস্মিতাকে।সম্প্রতি সুস্মিতার সোশ্যাল মিডিয়ার লাইভে দেখা যায় ,সেনের মা শুভ্রা সেনের জন্মদিনে, রোহমান শল প্রাক্তন মিস ইউনিভার্সের পরিবারের সঙ্গে পার্টি উপভোগ করেছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nikhil Rao (@bg0260)

সুস্মিতা তাঁর ভক্ত এবং অনুগামীদের সঙ্গে জন্মদিনের পার্টি উদযাপনের একটি ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে লাইভে । ভিডিওতে, রোহমানকে দেখা গেছে, সুস্মিতার কন্যা, রেনি এবং আলিসার সঙ্গে গভীর কথোপকথন করতে।ললিত মোদীর সঙ্গে সম্পর্কের মধ্যে সুস্মিতার সঙ্গে রহমানের উপস্থিতি অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের ভ্রু তুলেছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'দেখ রাহে হো ললিতজি কৈসে প্রাক্তন কে সাথ পার্টি কিয়া জা রাহা হ্যায়।' আরেকজন লিখেছেন, 'কোন হ্যায় ইয়ে লোগ কাহা সে আতে হ্যায় ইয়ে।' অনেক ভক্ত তাঁর সমর্থনে লিখেছেন এবং বলেছেনন যে আমাদের তাঁর ব্যক্তিগত জীবনে বিরক্ত করা উচিত নয়।

Susmita sen and his ex Rohman shawl are seen together partying, what happened know here anbad

১৪ জুলাই, ললিত মোদী তাঁদের মলদ্বীপের ভেকেশন থেকে সুস্মিতার সঙ্গে তাঁর রোমান্টিক ছবি শেয়ার করেছেন এবং ঘোষণা করেছেন যে তাঁরা প্রেম করছেন এবং এখন তাঁরা অফিশিয়ালি কাপল। মোদি অভিনেত্রীকে তাঁর ‘বেটার হাফ’ এবং সঙ্গী বলে উল্লেখ করেছিলেন তাঁর পোস্টে। পরে, তিনি স্পষ্ট করেন যে তাঁরা এখনও বিয়ে করেননি, তবে এটি একদিন হবে নিশ্চই। সুস্মিতা এবং রোহমান ২০১৮ সালে ডেটিং শুরু করেছিলেন এবং তাদের কখনও শেষ না হওয়া পিডিএ-এর সঙ্গে সোশ্যাল মিডিয়াতে এই কাপল ভক্তদের মন জয় করে নিয়েছিলেন। তাঁদের রোম্যান্স অবশ্য সংক্ষিপ্ত ছিল। গত বছরের ডিসেম্বরে দুজনের বিচ্ছেদ ঘটে, কিন্তু তারা বন্ধুই থেকে যায়। ললিত মোদির সঙ্গে সুস্মিতার সম্পর্কের খবর প্রকাশ্যে আসতেই অনেক রকম তির্যক মন্তব্য ধেয়ে এসেছিল তাঁর দিকে, এরপর সুম্মিতা সেনকে নিশানা করেন তসলিমা নাসরিন। সদ্যোই প্রকাশ্যে এসেছে সুস্মিতা সেন ও ললিত মোদীর সম্পর্ক। যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে গোটা দেশে। একাধারে সমালোচনা অন্যপাশে চলছে তাঁদের সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া। তাতে যোগ দিয়েছেন বাংলাদেশের বিতর্কিত লেখিতা তসলিমা। তিনি তাঁর ক্ষুরধার লেখনীর মাধ্যমে রীতিমত আক্রমণ করেছেন সুস্মিতা সেনকে। ফেসবুকে সুস্মিতা-ললিত মোদীর সম্পর্ক নিয়ে তিনি একটি লম্বা-চওড়া লেখা লেখেন । যাই এখন আলোচনার বিষয় নেটিজেনদের মধ্যে। 

Susmita sen and his ex Rohman shawl are seen together partying, what happened know here anbad

তসলিমা লিখেছেন তিনি সুস্মিতা সেনকে চেনেন। একবারই কলকাতা বিমান বন্দরে তাঁর সঙ্গে দেখা হয়েছিল। সুস্মিতার চেহার আর রূপে তিনি যে মুগ্ধ হয়েছেন তাও জানাতে ভোলেননি। তিনি জানিয়েছেন সুস্মিতা সেনার রূপের পাশাপাশি তাঁর ব্যক্তিত্বও তাঁকে আকর্ষণ করেছিল। কিন্তু তারপরই সুস্মিতা - ললিত মোদীর সম্পর্ক নিয়ে কথা বলেন। তিনি ললিত মোদীর নাম না নিয়েই লিখেছেন, 'একজন অপরাধীর সঙ্গে  সময় কাটাচ্ছেন সুস্মিতা'। তারপরই তাঁর প্রশ্ন, 'লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি  টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি? ' তসলিমা জানিয়েছেন, সুম্মিতা যে ললিত মোদীর সঙ্গে প্রেম করতে পারেন একথা তিনি বিশ্বাস করতেই পারছেন না। তবে সুস্মিতা টাকার প্রেমে পড়েছেন বলেও দাবি করেছেন তিনি। তাই সুস্মিতার ওপর তাঁর শ্রদ্ধা আর নেই বলেও জানিয়েছেন লেখিকা।

আরও পড়ুন,আচমকাই শাহরুখের মন্নতে হাজির আমির, হঠাৎ কি হলো?

আরও পড়ুন,মহা ধুম ধাম করে উর্মি ও সাত্যকির বিবাহবার্ষিকী পালন সরকার বাড়িতে, দেখে নিন ছবি

 

Follow Us:
Download App:
  • android
  • ios