হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের মধ্যে দীর্ঘদিন ধরে চলা বিবাদ সর্বজনবিদিত। কঙ্গনা ও হৃতিক দুই পক্ষই নিজেদের সপক্ষে বিভিন্ন মন্তব্য করেছেন। এই বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন কঙ্গনার দিদি রঙ্গোলিও। বার বার তিনি তোপ দাগেন রঙ্গোলি। কিন্তু  শুধু কঙ্গনার বোন নয়। হৃতিকের দিদি সুনয়না রোশনও পক্ষ নিয়েছেন কঙ্গনার। এমনকী তিনি টুইটও করেন, আমি পুরোপুরি সমর্থন করি কঙ্গনাকে। 

কিছুদিন আগে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, কঙ্গনা জানিয়েছিলেন, তাঁর সঙ্গে সুনয়নার  ভাল বন্ধুত্ব রয়েছে। সুনয়নার সঙ্গে হৃতিকের পারিবারিক সমস্যা রয়েছে। কিন্তু সেই সমস্যার সুযোগ তিনি নিতে চান না বলেও জানিয়েছিলেন কঙ্গনা।

 

 

আজ, বৃহস্পতিবার এ বিষয়ে মুখ খুললেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজ্যান। সুনয়না টুইট করে জানিয়েছিলেন, নরকবাস করছি। আমি ক্লান্ত। সুজ্যান এ প্রসঙ্গে বলেন, আমি  যা জানি সুনয়না অত্যন্ত স্নেহময় এবং কেয়ারিং একজন মানুষ। কিন্তু এখন ও একটা দুর্ভাগ্যজনক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। সুনয়নার বাবার শরীর খুব খারাপ। মারও শরীর খারাপ। ওদের পরিবারেরে এই কঠিন সময়টাকে দয়া করে সম্মান করুন। প্রতিটি পরিবারে এমন খারাপ সময় আসে। আমি ওদের পরিবারের সঙ্গে বহুদিন ধরে জড়িত ছিলাম। তাই আমার এই কথাগুলো বলা দরকার বলে মনে করলাম। 


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sussanne Khan (@suzkr) on Jun 19, 2019 at 5:47am PDT

 

আগে শোনা গিয়েছিল, সুনয়না নাকি বাইপোলার ডিজঅর্ডারে আক্রান্ত। কিন্তু এক সংবাদমাধ্যমের কাছে সুনয়না জানিয়েছিলেন, এ তথ্য সম্পূর্ণ ভুল। কিন্তু তিনি স্বীকার করেছিলেন, অতিরিক্ত মদ্যপানের নেশা থেকে মুক্তি পেতে তিনি রিহ্যাবে ছিলেন। 

 

এমনকী কিছুদিন আগে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেলও টুইট করেন, রোশন পরিবার সুনয়নাকে শারীরিক ভাবে অত্যাচার করে। তার কিছুদিনের মধ্যেই সুনয়না রোশনের কঙ্গনাকে সমর্থন করার টুইটটিতে ঘটনা নিয়ে আরও জলঘোলা শুরু হয়েছে।