কোল্ড ব্লাডেড ক্রিমিনাল। সঙ্গে সাহসি হার না মানা কপ। চেনা ছঁক অথচ ভিন্ন কায়দায় গল্প বুনলেন পরিচালক দানিশ আসলাম। আগামী ২১ অগাস্ট আসছে স্বরা ভাস্কর অভিনীত নতুন ওয়েব সিরিজ ফ্লেশ। ইরস নাও তেই মুক্তি পাবে এই সিরিজ। যার ট্রেলার মুক্তি পেতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। লকডাউনে থ্রিলার সিরিজের সন্ধান পেলে দর্শকমহলের খুশি হয় তিনগুণ। টান টান উত্তেজনা ধরে রাখতেই মুক্তি পেল ফ্লেশের ট্রেলার। ট্রেলারে পুলিশ অফিসার রাধা নটিয়ালের ভূমিকায় দেখা গিয়েছে। সাহসি, হার না মানা পুলিশের চরিত্রে ছক্কা হাঁকালেন স্বরা। 

আরও পড়ুনঃকেউ হারলেন কেউ জিতলেন, ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউডের এই ব্যক্তিত্বরা

অন্যদিকে নজর কাড়লেন অক্ষয় ওবেরয়। ঠান্ডা মাথায় কাউকে খুন করতেও দু'বার ভাবে না সে। শান্ত দু'টো চোখে যে এতখানি হিংসা, ঘৃণা রয়েছে তা এক ঝলকে দেখে বোঝা সম্ভবই না। রানি মুখোপাধ্যায়ের মরদানি টু ছবির বিশাল জেঠওয়ার করা চরিত্রটির কথা মনে করিয়ে দিল খনিকের জন্য। ২১ অগাস্ট থেকে ইরস নাও-র সাবস্ক্রাইবাররা দেখতে পাবেন এই ওয়েব সিরিজ। 

আরও পড়ুনঃসুশান্তের মৃত্যুর পরও তাঁর বাড়ির ম্যানেজারের সঙ্গে টানা যোগাযোগ রিয়ার, কী এমন প্রয়োজন ছিল মিরান্ডার সঙ্গে

ওয়েব সিরিজটি নিয়ে স্বরা জানান, "মানব এবং শিশুপাচার পৃথিবীর সেই ধ্রুব সত্য যা আমরা মানতে চাই না। আর ঠিক সেই কারণেই বারে বারে এই ধরণের সমস্যায় আলোকপাত করা প্রয়োজন। চিত্রনাট্যের মাধ্যমে এই সমস্যাগুলি বিনোদনের পর্দায় তুলে ধরলেই সকলের কাছে গিয়ে পৌঁছয়। এই ধরণের ছবি আমার কেরিয়ারে প্রথম। যে চরিত্রে আমি অভিনয় করেছি আশা করছি ভক্তদের খুব পছন্দ হবে। হাই অকটেন অ্যাকশন সিক্যুয়েন্সেও দেখা যাবে আমায়। যা আগে কখনই করিনি।"

আরও পড়ুনঃএকদিনে ভাঙা হল সুশান্তের ৪ কোটি টাকার এফডি, উত্তর দিতে পারছেন রিয়া

চিত্রনাট্য অনুযায়ী, এক অল্পবয়সী মেয়ের অপহরণ হয়। সেই তদন্তভার গিয়ে পড়ে এসিপি রাধা নৌটিয়ালের উপর। তাঁর কাছে তদন্তভর যেতেই সন্ধান পাওয়া যায় মেয়েটির। সেই নিয়ে অবশেষে খলনায়কের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে যায় রাধা। মেয়েটিকে অবশেষে উদ্ধার করা যাবে কি না সেই রহস্যই খুলবে পরতে পরতে। ফ্লেশ-এ স্বরা এবং অক্ষয়ের পাশাপাশি দেখা যাবে মহিমা মখওয়ানা, বিদ্যা মালওয়াড়ে, কেভিন ডেভ এবং যুধিষ্টিরকে।