ভার্চুয়াল হোক কিংবা দিল্লির রাস্তায়, বিক্ষোভ জারি কৃষকদের। কৃষি বিল নিয়ে পক্ষে-বিপক্ষে বিতর্কের জড় ক্রমশ বাড়ছে। সেই লিস্টি যোগ দিয়েছেন সেলেবরাও। এবার ভার্চুয়াল বিতর্কে আহ্বান পেলেন স্বয়ং অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে শুধু স্বরাই নন মিকা সিং সহ এমি ভির্কও।


নেটিজেনদের পাল্টা আক্রমণ স্বরার


দেশি মোজিতো নামের এক প্রোফাইল থেকে জানানো হয়, কৃষি বিল নিয়ে স্বরা ভাস্কর, দিলজিৎ দোসাঞ্জ, মিকা সিং এবং এমি ভির্ককে আমার সঙ্গে একটিবার ভার্চুয়াল বিতর্কে যোগ দেওয়ার আহ্বান জানাচ্ছি। বিল সম্বন্ধে পড়াশোনার জন্য সময় মোট ৪ দিন। দম আছে' বলে চ্যালেঞ্জ করা হয়। এর জবাবে স্বরা ভাস্কর জানান, ' যে কারণগুলির জন্য এই বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছে, তার মধ্যে প্রথমেই রয়েছে এই ভূল ধারণা এবং নির্বুদ্ধিতা। আমাদের কেন কৃষি বিল আর তার উপকারিতা বোঝাবেন, কৃষকদের বোঝানো উচিত, তাই নয়কি। খুব কঠিন নয়। বিক্ষোভে অংশ নেওয়া কৃষকদের গিয়ে বোঝানোর চেষ্টা করছেন না।' কড়া জবাব স্বরার মুখে।

পঞ্জাবের এক বিয়েবাড়িতে স্বরা

আসলে প্রথমদিন থেকেই কৃষি বিলের বিরোধিতা করে আসছেন স্বরা ভাস্কর। নিজের প্রোফাইলে বরাবর তার বহিপ্রকাশ ঘটেছে। টুইটের পর পঞ্জাবের এক বিয়েবাড়িতেও ভিডিও শেয়ার করেন স্বরা ভাস্কর। যেখানে গানের মধ্য দিয়ে দিল্লিতে গিয়ে কৃষক বিক্ষোভে যোগদানের আহ্বান জানানো হচ্ছে। 
 

 

/>