সাংবাদিক জাস্টিন রাওয়ের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন কঙ্গনা রানাউত। ৭ জুলাই জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির একটি ইভেন্টে বিনোদন জগতেরই সাংবাদিক জাস্টিনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় কঙ্গনার। কঙ্গনা অভিযোগ তোলেন, মণিকর্ণিকা ছবির রিভিউ ইচ্ছে করে খারাপ লিখেছিলেন জাস্টিন। তাঁকে নোংরা মানসিকতার বলেও আক্রমণ করেন নায়িকা। 

তার পরেই দেশের বিনোদন দুনিয়ার সাংবাদিকরা একজোট হয়ে বলেন কঙ্গনা ক্ষমা না চাইলে তৎক্ষণাৎ তাঁকে বয়কট করা হবে। তাঁর কোনও মিডিয়া কভারেজও করা হবে না। এই ঘটনার জন্য সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির প্রযোজক একতা কাপুর। এবার এই ঘটনায় মুখ খুললেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্য়ায়। 

স্বস্তিকা টুইট করে বলেন, আমি সব সময়ে কঙ্গনা রানাউতকে পছন্দ করে এসেছি। ওর নির্ভীক আচরণ, ওর গুণ খুব পছন্দ করি। ওঁর লড়াইকে সব সময়ে সমর্থন করে এসেছি। কিন্তু এসবের মধ্যেও মনে হচ্চে তিনি কোথাও নিজেকে হারিয়ে ফেলছেন। সম্প্রতি ঘট এই ঘটনা খুবই কুরুচি‌কর, হাস্যকর, মর্যাদাহীন। আর যেটুকু বাকি ছিল সেটুকু নষ্ট করছে ওর বোন। 

 

 

আজ বৃহস্পতিবার একটি ভিডিও করে নিজের বক্তব্য প্রকাশ করেন কঙ্গনা। সেই ভিডিও টুইটারে শেয়ার করেছেন তাঁর দিদি রঙ্গোলি চণ্ডেল। ভিডিওতে তিনি বলেন, বিক্রি হয়ে যাওয়া সাংবাদিকদের কোনও মূল্য আমার কাছে নেই। আর তার জন্যই আজ আমি দেশের সেরা ও হায়েস্ট পেড অভিনেত্রীদের মধ্য়ে একজন হতে পেরেছি। তোমরা বয়কট করতে চাইলে করতে পারো। এতে আমার কিছু যায় আসে না।