লকডাউনের মাঝেই একের পর এক মৃত্যুর খবর উঠে আসছে বিভিন্ন প্রান্ত থেকে। একেই করোনার জেরে বেড়ে চলেছে মৃত্যের সংখ্যার, তারই মাঝে একের পর এক তারকা পতনের সাক্ষীও থেকে ২০২০। বছর পড়তেই যেন বদলে গিয়েছে মানুষের স্বাভাবিক ছন্দ, নেই বিনোদন, নেই সুখ, শান্তি। একের পর এক বিপদের খবরই ধেয়ে এসেছে গত ছয়মাস ধরে। চলেগিয়েছেন ইরফান, আর নেই ঋষি, করোনা প্রাণ কাড়ল সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানেরও। 

আরও পড়ুনঃ 'মাকে দিদার কাছে পাঠিয়ে দেবে', সোনুর কাছে কাতর আবেদন এক শিশুর.

এবার মৃত্যু সংবাদ এল তাপসী পান্নুর বাড়ি থেকে। প্রয়াত হলেন তাঁর ঠাকুমা, যাঁকে তিনি বিজি বলেই ডাকতেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে সেই খবর সকলকে জানালেন তাপসী। তাঁর আত্মার শান্তি কামনা করে তিনি লিখলেন, পরিবারের এক প্রজন্মের মানুষ চলেগেলেন, কিন্তু তিনি সর্বদা সকলের মধ্যে বেঁচে থাকবেন। তাপসীর এই পোস্টে ভরতে থাকে কমেন্ট বক্স। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The last of that generation in the family leaves us with a void that will stay forever.... Biji ❤️

A post shared by Taapsee Pannu (@taapsee) on May 30, 2020 at 3:04am PDT

 

এমন সময় পরিবারের থেকে দূরে রয়েছেন তাপসী। মুম্বইয়ে বোনের সঙ্গে কোয়ারেন্টাইনে দিন কাটছে অভিনেত্রীর। মহারাষ্ট্রের অবস্থা ক্রমেই খারাপ হলেও, তাপসী খানিক নিশ্চিন্ত তাঁর মা বাবাকে নিয়ে, কারণ তাঁরা যেখানে রয়েছেন, সেটা কন্টাইনমেন্ট জোন নয়। ট্রোল নিয়েই চর্চায় থাকা অভিনেত্রীর পরিবারে শোকের ছায়া দেখে কমেন্ট বক্স এবার পাশে দাঁড়ালো অভিনেত্রীর, তাঁর ঠাকুমার আত্মার শান্তি কামনা করলেন অনেকেই।