সারা দেশ জুড়েই হাহাকার।  কাজ নেউ, খাবার নেই, ঘরে ফেরার যানবাহন নেই সব কিছু থেকেই তারা যেন ব্রাত্য। মাইলের পর মাইল হেঁটে চলেছেন নিজের ঘরে ফেরার জন্য। হাঁটতে হাঁটতে কখন যে প্রাণবিয়োগ ঘটছে তার হিসেবও কেউ রাখছে না। কখনও পা ফেটে রক্ত পড়ছে, আবার কখনও গায়ের উপর দিয়ে চলে যাচ্ছে চলন্ত ট্রেন। কারণ তারা পরিযায়ী শ্রমিক।  কত নতুন নতুন শব্দই আমরা শিখেছি এই সঙ্কটে।  কোয়ারেন্টাইন, আইসোলেশন,  পরিযায়ী শ্রমিক। তাদের অসহায় করুণ পরিস্থিতি দেখছে ভারত। সম্প্রতি তাদের করুণ দুদর্শার  কোলাজ ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী তাপসী পান্নু।

আরও পড়ুন-নিজের আত্মহত্যার ভুয়ো খবর শুনে হতবাক হয়েছিলেন ঐশ্বর্য, কারণ জানলে অবাক হবেন...


করোনা আতঙ্কে গ্রাস করেছে সারা বিশ্বকে। তার উপর দীর্ঘ এত দিনের লকডাউনে করুণ পরিস্থিতি হয়েছে সকলেরই। তবে বর্তমানে সবথেকে বেশি আর্থিক সঙ্কটে রয়েছেন পরিযায়ী শ্রমিকরা। এবার তাদের কঠিন পরিস্থিতির শোচনীয় অবস্থা নিয়ে মুখ খুললেন তাপসী পান্নু। সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন তাপসী। যেখানে তিনি কিছু ছবির কোলাজ নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। দেখে নিন ভিডিওটি।

 

 

তাপসী লিখেছেন, 'এই ছবিগুলি কখনও ভোলার নয়। বহুদিন এরা আমাদের চিন্তাভাবনায় থেকে যাবে। করোনা ভাইরাসের থেকেও এদের যন্ত্রণা আরও মারাত্মক।'রিল লাইফের মতোনই তিনি রিয়েল লাইফেও প্রতিবাদী। কোনও কিছু নিয়ে লুকোছুপি তার মোটেই পছন্দের নয়। তার টুইটার স্টেটাসও তাই বলেছে। পরিযায়ী শ্রমিকদের নিয়ে পোস্ট করা ভিডিও মুহূর্তের মধ্যে নজর কেড়েছে নেটিজেনদের।অভিনয় জগতে পা দেওয়ার মাত্র কিছুদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতা দিয়ে একটা  জায়গাটা পাকিয়ে নিয়েছেন। একের পর এক ছবিতে চরিত্র নিয়ে বিভিন্ন রকমের এক্সপেরিমেন্ট করেই চলেছেন তাপসী। কখনও থ্রিলার আবার কখনও প্যাশনেট কোনও চরিত্র- সবেতেই তিনি সাবলীল। অভিনয় যে তার সহজাত তা বারেবারে প্রমাণ দিয়েছেন তাপসী।