বলিউড থেকে ইস্তফা দিলেন থপ্পড় ছবির পরিচালক অনুভব সিনহা। চারিপাশে গত এক মাস ধরে যা চলছে, তাতে রীতিমত হতাশ হয়েছে তিনি। এক মাসের মধ্যেই বলিউডের যেন ভোলই পাল্টে গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে গোটা দেশে ঝড় উঠেছে। বলিউড সহ স্টারকিড বয়কট, স্বজনপোষণ, একে অপরের গায়ে কাদা ছোঁড়া সবই ক্রমশ বেড়েই চলেছে। এতকিছু নিজের চারিপাশে আর নিতে পারছেন না পরিচালক। তাই বলিউড ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেললেন। 

আরও পড়ুনঃঅক্ষয়ের সঙ্গে স্যুইমিং পুলে ঘনিষ্ঠ ফোটোশ্যুটে ঐশ্বর্য, লকডাউনে ভাইরাল নায়িকার বিরল অ্যালবাম

টুইটারে লিখেছেন, "অনেক হয়েছে আর না। বলিউড থেকে ইস্তফা দিলেন। যার যা ভাবার ভেবে নিন।" সঙ্গে সঙ্গে নিজের টুইটার হ্যান্ডেলের নাম বদলে ফেলে তাঁর স্ক্রিনশটও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বলিউড থেকে ইস্তফা দিয়ে নিজের নামের পাশে লিখেছেন নট বলিউড। বায়ো পাল্টে ফেলে লিখেছেন, "পেশাগত ভাবে স্বপ্ন দেখি, ব্যবসা করতে চান, শেফও হওয়ার চেষ্টা করছেন, ছবি বাননোর চেষ্টায় আছেন।"

আরও পড়ুনঃসুশান্তের আগে আদিত্যের সঙ্গে সম্পর্কে ছিলেন অর্থের লোভে, রিয়ার বিরুদ্ধে বিস্ফোরক নেটদুনিয়া

 

অনুভব সিনহার বায়োর পরই লেখা রয়েছে মাঝে মধ্যে অশ্লীল মন্তব্য ও করে ফেলেন। অর্থাৎ অভদ্রতামি করে ফেলতে পারেন। বায়ো পরে ইতিমধ্যেই কপালে হাত নেটিজেনের। তাঁদের প্রশ্ন সুশান্তের মৃত্যুর পর যা যা বলিউডে ঘটে চলেছে তাতেই তিনি বলিউড ছাড়ার সিদ্আধন্ত নিয়েছেন কি না। কারণ তাঁর ছবি নায়িকা তাপসী পান্নুও সম্প্রতি কঙ্গনা রনাওয়াতের সঙ্গে সাংঘাতিক বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েছেন। টুইটারে এখনও চলছে সেই দ্বন্দ্ব। তবে পরিচালক কোনও প্রশ্নের উত্তর দিতে নারাজ আপাতত।