Asianet News BanglaAsianet News Bangla

Jethalal Daughter Wedding: জেঠালালের মেয়ের বিয়ে, কন্যাদানের অনুভূতি শেয়ার করে নিলেন ভক্তদের সঙ্গে

একটি মেয়ের জীবনে এই চরম মুহুর্তে দাঁড়িয়ে তার বাবার ঠিক কেমন অনুভূতি হয়, তা এবার ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তারাক মেহতা কা উলটা চশমা অভিনেতা দিলীপ অর্থাৎ জেঠালাল।

Taarak Mehta Ka Ooltah Chashmah star Jethalal  Dilip Joshi daughter wedding bjc
Author
Kolkata, First Published Dec 15, 2021, 9:19 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

কথায় বলে মেয়ের বিয়ে, অভিভাবকের কাছে এর অনুভূতিটা সম্পূর্ণ আলাদা। এই বিশেষ দিনে আদরের কন্যা সন্তানকে সাজিয়ে-গুছিয়ে তার নতুন বাড়িতে পাঠানোর পালা, মনের মত জীবনসঙ্গী সঙ্গে বাকিটা জীবন তার কাটুক সুখে শান্তিতে, একটি মেয়ের জীবনে এই চরম মুহুর্তে দাঁড়িয়ে তার বাবার ঠিক কেমন অনুভূতি হয়, তা এবার ভক্তদের সঙ্গে ভাগ করে নিলেন তারাক মেহতা কা উলটা চশমা  (Taarak Mehta Ka Ooltah Chashmah) অভিনেতা দিলীপ জসি (Jethalal aka Dilip Joshi) । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের মেয়ের বিয়ের ছবি পোস্ট করলেন জেঠালাল।

হিন্দি কমেডি দুনিয়ায় এই ধারাবাহিকে জনপ্রিয়তা তুঙ্গে। প্রতিটি চরিত্রই বিশেষ যত্নের সঙ্গে তৈরি করা হয়েছে এখানে। হাস্যরসে ভরপুর প্রত্যেকটা অভিনেতা-অভিনেত্রী যেন নিজের সেরা অভিনয়টা নিংড়ে দিয়ে এই ধারাবাহিকে করে তুলেছে সুপারহিট। সেই ধারাবাহিকের অন্যতম অভিনেতাই হলেন জেঠালাল। শেষ সপ্তাহে নিজের মেয়ের বিয়ে দিলেন জেঠালাল। অভিনেতা হওয়া অনেক অভিনেতার কথাতেই সৌভাগ্যের, কারন একই জীবনে কখনো পুলিশ কখনও ডাক্তার কখনো শিক্ষক বা পাইলট সব রকম ভূমিকায় টুকরো টুকরো জীবনটাকে উপভোগ করা যায়। আর ঠিক সেই ভাবেই পর্দায় একাধিকবার বিয়ে বা কন্যা সম্প্রদান এর কাজও করে থাকেন বহু অভিনেতা।

 

 

তবে সেই ঘটনায় যখন বাস্তবে ঘটে তার অনুভূতিটাই আলাদা, মেয়ের বিয়ে দিয়ে এমনটাই জানালেন জেঠালাল। পাশাপাশি মেয়ের ছবি শেয়ার করে বললেন প্রত্যেককে অজস্র ধন্যবাদ তাদের ভালোবাসা ও আশীর্বাদ এর জন্য। তার কথায় কেউ হয়তো কোন গান বা ছবির দৃশ্য থেকে এই অনুভূতিটা ভাগ করে নেওয়ার চেষ্টা করেন কিন্তু বাস্তব জীবনে এই অনুভূতিটা ব্যক্ত করার নয়। পাশাপাশি তিনি এও জানান তার পরিবারে নতুন সংযোজন হলো তার পুত্র, জেঠালাল অর্থাৎ দিলীপ যশি তার কন্যা ও জামাইয়ের জন্য সকলের কাছে ভালোবাসা প্রার্থনা করলেন ও তাদের এক সুন্দর জীবনের শুভেচ্ছা জানালেন। বিয়েতে দিলীপের কন্যা ও জামাইকে গুজরাতের সাবেকি পোশাকে দেখা গেল।

আরও পড়ুন-kareena kapoor : করোনা আক্রান্ত করিনা দিচ্ছেন না সঠিক তথ্য, এবার বাড়ি সিল করল বিএমসি

আরও পড়ুন-Mouni Roy : কাউন্টডাউন শুরু, বিয়ের আগে উন্মুক্ত বক্ষ-বিভাজিকায় আগুন জ্বালালেন মৌনি

বর্তমানে বিয়ের মৌসুমে একের পর এক সেলিব্রিটিদের বিয়ে ঘিরে টিনসেল টাউনে বেশ উত্তেজনা। সেই তালিকায় নাম লেখালেন জেঠালাল। জেঠালাল এর এই পোষ্ট দেখা মাত্রই মজার ছলে তারাক মেহতা কা উল্টা চশমা ভক্তরা কমেন্ট করলেন, জেঠালাল এর এত সুন্দর ইংরেজি কেবলমাত্র ববিতার সঙ্গে থাকার ফলেই ঘটেছে। ধারাবাহিকে ববিতাকে বেশ পছন্দ করেন জেঠালাল। সেই সূত্রটি নেই এবার মজার পোস্টে ভাইরাল এই সেলেব।

Follow Us:
Download App:
  • android
  • ios