স্টার কিডদের মধ্যে সব থেকে বেশি জনপ্রিয় হল ছোট্ট নবাব, তৈমুর আলি খান। জন্ম থেকেই তার ভক্তের সংখ্যা বিপুল। আর সেই জন্যই পাপারাৎজিদের সর্বদা চোখ থাকে কখন এই ছোট নবাব বেড়িয়ে আসবেন তাঁর বাড়ি থেকে। সঙ্গে নয় বাবা, মা নয়তো দেহরক্ষী। একের পর এক ক্যামেরাতে ফ্রেমবন্দি হতে থাকে তৈমুর। আর বিষয় নিয়ে একাধিকবার আপত্তি জানিয়েছে নবাব পরিবার। 

আরও পড়ুনঃ শাহরুখ, অক্ষয় থেকে দীপিকা, স্কুল জীবনের ছবিতেই এখন বুঁদ নেট-দুনিয়া

যখন তখন তৈমুরের ছবি নেওয়া যাবে না, এমনটাও সাফ জানিয়ে দিয়েছিলেন সইফ আলি খান। দিও তাঁর এই বার্তাকে উপেক্ষা করেই একের পর এক ছবি উঠতে থাকে তৈমুরের। একবার শর্মিলা ঠাকুর জানিয়ে ছিলেন যে, তিনি অপেক্ষায় রয়েছেন কবে দীপিকা কিংবা অনুষ্কার সন্তান হবে। তবে হয়তো মুক্তি পাবে তৈমুর। কিন্তু এসবেরই মাঝে কবে যে তৈমুর নিজেই এই পরিস্থিতি সামাল দিতে শিখে গিয়েছে পরিবার তা বুঝতেও পারেনি। 

আরও পড়ুনঃ কোয়েলের এই ছবি আগে কখনও দেখেছেন, লকডাউনে ভাইরাল নেটদুনিয়ায়

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Prince #taimuralikhan ❤ with #kareenakapoorkhan . #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on Apr 26, 2020 at 8:41am PDT

 

লকডাউনে এখন নেট দুনিয়া ভরে উঠেছে পুরোনো ছবি ও ভিডিওতে। তেমনই একটি ভিডিওতে দেখা গেল, তৈমুর করিনার কোলে বসে গাড়ি করে বেড়িয়েছেন। গাড়ি চালাচ্ছেন সইফ। ক্যামেরা দেখা মাত্রই মুখ ঘুরিয়ে নেন সইফ। চুপ করে বসে থাকেন করিনা। কিন্তু তৈমুর তার ভক্তদের হাত দেখাতে ভোলেন না। আর এই ভিডিও নেট দুনিয়ায় শেয়ার হতেই মালুম পড়ে, ছোট নবাবও বুঝে গিয়েছেন যে তিনি এথন স্টার। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা