নেটদুনিয়ায় প্রথম থেকেই ভাইরাল করিনা ও সইফ পুত্র তৈমুর আলি খান। তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। রয়েছে একাধিক ফ্যান পেজ। ফলে তাঁর প্রতিটা পদক্ষেপই নজর কাড়ে নেটিজেনদের। কখন কোথায়, কীভাবে নিজের তুলে ধরতে হয়, সেই পাঠও ইতিমধ্যে পেয়েছে তৈমুর। রীতিমত হাত নেড়ে ভক্তদের জন্য পোজও দিয়ে থাকেন তিনি। এরই মাধে সকলের আবারও নজর কাড়লেন তৈমুর। 

আরও পড়ুনঃ ভারতের গায়ক হোক আমার ছেলে কখনোই চাইনা, সোনুর মন্তব্যে বিতর্ক তুঙ্গে

সোশ্যাল মিডিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ল তৈমুর ও করিনা-সইফের গান। না, কোনও নতুন গান, বা প্রমোশনের গল্প নয়। কেবল হ্যাপি বার্থ ডে গান গেয়েই নেট দুনিয়ায় ঝড় তুলল ছোট্ট তৈমুর। পরিবারের সঙ্গে জন্মদিন পালনের সময় গান ধরল, নিজের খেয়ালে গান ধরলে, মুহূর্তে তা ঠিক করতে জানায় সইফ। তারপরই ছন্দে ছন্দে গেঁথে গান গাইতে শুরু করে ছোট্ট তৈমুর। 

 

 

আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে নেট দুনিয়ার পাতা। ছোট্ট তৈমুর যেন চোখের সামনেই বেড়ে উঠছে। প্রতিটা মুহূর্তে নতুন আপডেট। যা দেখা মাত্রই ঝড় ওঠে নেট পাড়ায়। করিনা কাপুরও এখন সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই শেয়ার করে থাকেন তৈমুরের ছবি। কিন্তু তাঁর একটাই অনুরোধ, এত ছোট বয়সে তৈমুরের কোনও ফ্যানপেজ থাকতে পারে না। তাই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় বিশ্বাসী নন করিনা।