গত বছর থেকেই একের পর এক ওয়েব কনটেন্ট নিয়ে আপত্তি জানাচ্ছে ভারতীয় জনতা পার্টির। পাতাল লোক নিয়ে গত বছর যে বিতর্ক তুঙ্গে উঠেছিল এবার সেই তালিকায় জুড়ল সইফ আলি খান অভিনীত তাণ্ডব ওয়েব সিরিজ। মহাদেবকে অপমানও করা হয়েছে কিছু দৃশ্যে, এমনই অভিযোগ এনেছে বিজেপি নেতা রাম কদম। নেটিজেনরাও ইতিমধ্যে 'তাণ্ডব' নিয়ে সোশ্যাল মিডিয়ায় #BoycottTandav #BoycottBollywood ট্রেন্ড করানো শুরু করেছে টুইটারে।

আলি আব্বাস জফর পরিচালিত এবং সইফ আলি খান অভিনীত এই সিরিজ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। বিজেপি নেতা রাম কদম সম্প্রতি একটি ভিডিওতে জানিয়েছেন, "কেন ক্রমাগত হিন্দু দেব দেবীদের অপমান করা হয় বিভিন্ন কনটেন্টে। পরিচালক আলি আব্বাস জফরের তাণ্ডব ওয়েব সিরিজে একজন অভিনেতা হাতে ত্রিশূল ও ডামরু নিয়ে মহাদেবের অবমাননা করেছেন। অভিনেতা, পরিচালক, প্রযোজক, তাণ্ডবের টিমকে মাথা নত করে, হাত জোর করে ক্ষমা চাইতেই হবে। ফের যদি এই অবমাননা হয় তাহলে রাস্তায় জুতো মারা হবে এদের।"

আরও পড়ুনঃএ কী ছবি পোস্ট করলেন মিমি চক্রবর্তী, আগে কেন সাহসে কুলোয়নি এগুলি ফাঁস করার

 

জানা গিয়েছে, রাম কদম মুম্বই পুলিশের কাছে তাণ্ডবের বিরুদ্ধে অভিযগ দায়ের করেছেন। সিরিজটি থেকে সেই অংশ না সরিয়ে নিলে বিজেপি এর বিরোধীতা করেই যাবে, জানিয়েছেন রাম কদম। সম্প্রতি 'তাণ্ডব'র পরিচালক, প্রযোজক এবং অ্যামাজন প্রাইম ভিডিওর ইন্ডিয়ান হেডের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তথ্য ও সম্প্রচারমন্ত্রীর তরফ থেকেও নোটিশ গিয়েছে তাদের কাছে। যার পরই সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছেন আলি আব্বাস জফর। 

 

 

পরিচালকের ধর্ম নিয়েও কটাক্ষ করেছে নেটিজেনরা। মামলা দায়ের হওয়ার পরই আলি গোটা টিমের তরফ থেকে জানান, তারা অজান্তেই ভারতীয় দর্শকের ধর্মাবেগে আঘাত করে ফেলেছে। যার জন্য তারা ক্ষমাপ্রার্থী। 'তাণ্ডব'-এ সইফের পাশাপাশি অভিনয় রয়েছেন ডিম্পল কাপাডিয়া, মহম্মদ জিশান আয়ুব, সুনীল গ্রোভার, তিগমাংশু ধুলিয়া, কুমুদ মিশ্র সহ অনেকেই রয়েছেন এই ওয়েব সিরিজে। ধর্মীয় ভাবাবেগে আঘাত এনেছে এই ওয়েব সিরিজ। অ্যামাজন প্রাইম ভিডিওর এই ওয়েব সিরিজের জেরে সইফ আলি খান খুনের হুমকিও পাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।