বলিউডে এই মুহূর্তে বেশ জনপ্রিয় নাম তাপসী পান্নু। পিঙ্ক-ছবির দৌলতে এই মুহূর্তে বলিউডের অন্যতম শক্তিশালী উঠতি নায়িকার তালিকায় রয়েছেন তিনি। ইতিমধ্যেই স্রেফ নারীকেন্দ্রীক ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। এহেন তাপসী পান্নুকে নাড়িয়ে দিয়েছে সুষমা স্বরাজের আকস্মিক প্রয়াণ। 

তাপসি পান্নুও জানিয়েছেন, 'আমার বিশ্বাস হচ্ছে না সুষমাজি আর নেই, ছোটবেলা থেকে সুষমাজির ভক্ত আমি। যখনই দেখতাম টিভিতে সুষমাজি কিছু বলছেন আমি দাড়িয়ে পড়তাম টিভির সামনে। আমি ওনার খুব বড় ভক্ত। আমি সুযোগ পেলে সুষমাজির বায়োপিকে অভিনয় করতে চাই।' 

মানুষ হিসাবে সুষমা স্বরাজ কতবড় ছিলেন তা তাঁর প্রয়াণের পর আরও বেশি করে বোঝা যাচ্ছে। বলতে গেলে দেশের সবক্ষেত্রের বিশিষ্ট জনেরা সুষমার আত্মার শান্তি কামনা করেছেন। সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর থেকে শুরু করে পরিচালক মধুর ভাণ্ডারকর সকলেই শোকস্তব্ধ সুষমা স্বরাজ-এর প্রয়াণে। এছাড়া বলিউডের অভিনেতা থেকে অভিনেত্রী সকলেই শোক প্রকাশ করেছেন টুইটের মাধ্যমে। অনুপম খের নিউইয়র্কে আছেন এই মুহূর্তে, সেখান থেকেই তিনি টুইটারে লাইভ করে তিনি জানিয়েছেন এই শোকবার্তা। কার্যত 'সুপার মম' ছিলেন তিনি। প্রসঙ্গত এই ১৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে তাপসী পান্নু অভিনীত 'মিশন মঙ্গল'। এই ছবিতে এক বৈজ্ঞানিকের ভূমিকায় অভিনয় করেছেন তাপসী পান্নু।