প্রকাশ্যে এল সন্ড কী আঁখ ছবির টিজার। এই ছবির প্রথম পোস্টার মুক্তি পাওয়ার পর থেকেই খবরের শিরোনামে উঠে এসেছিল এই ছবির নাম। অনবদ্য এই ছবিতে দুই নায়িকার মেকাপ ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে। নিজেদের বয়কে ছাপিয়ে বৃদ্ধার ভুমিকায় ভুমি পেডনেকর ও তাপসী পান্নু। অনবদ্য লুকে ছবির পোস্টারে ধরা দিয়েছিলেন এই নায়িকাদ্বয়।
জোহরি গ্রামে বসবাসকারী দুই বাসিন্দা মোটের ওপর ৩০টি জাতীয়স্তরের পুরষ্কার নিজেদের ঝুলিতে নিয়ে এসেছিলেন ৬৫ বছর বয়সের পর থেকে। ফলেই দেশ জুড়ে তাদের নাম প্রকাশ্যে উঠে আসে। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবির চিত্রনাট্যের কেন্দ্রে রয়েছেন চন্দ্র তোমার ও প্রকাশি তোমারের গল্প। 

বন্দুকবাজের ভুমিকায় থাকা এই দুই অভিনেত্রীই মোটের এওপর ত্রিশ বছর ছাপিয়ে গেলেন নিজেদের বয়সকে। মেকাপের কেরামতিতে তাদের এই লুক ও পোশাক চরিত্রের সঙ্গে এমনইভাবে মানানসই হয়ে উঠল যে টিজার মুক্তি পাওয়ার পর দর্শকদের কৌতুহলের মাত্রা আরও বাড়িয়ে তুলল।

আরও পড়ুনঃ আগামীকাল ছবির মুক্তি, জেনে নিন কেন দেখবেন সুপার ৩০ ছবি

ছবির টিজারে দেখা গেল যে সম্ভ্রম পরিবারের সদস্য এই দুই বৃদ্ধা বন্দুক হাতে লক্ষ্য ভেদে পারিদর্শিতা দেখালেন। ছবির শ্যুটিং পর্ব এখন প্রায় শেষের পথে। শুরু হয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ। ফলেই ছবিকে ঘিরে এখন দর্শকের কৌতুহল বাড়িয়ে তুলল টিজার। সম্প্রতিই মুক্তি পাবে ছবির ট্রেলারও।অক্টোবর মাসের ২৫ তারিখেই মুক্তি পাবে এই ছবি।