একেই বলে সেয়ানে সেয়ানে টক্কর। মুক্তি পেল হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ অভিনীত ওয়ার ছবির টিজার। সেখানেই শ্বাসরুদ্ধ অ্যাকশনে ধরা দিলেন বলিউডের দুই অভিনেতা। ছবির নাম থেকেই বোঝা যায় এই ছবির চিত্রনাট্য অ্যাকশন ও যুদ্ধে ভরপুর। তবে সেই কৌতুহলকে উষ্কে দিয়ে প্রকাশ্যে এই ছবির টিজার। বলিউডে এই মাত্রায় অ্যাকশন এর আগে দর্শক দেখেননি।

আরও পড়ুনঃ বলিউডে টিকে থাকতে চাই 'লোহার মন'! ক্যাটরিনা জানালেন কতটা পরিশ্রম করতে হয়েছে তাঁকে

ছবির টিজারে একে অন্যকে আক্রমণের যে কৌশল ব্যবহার করেছেন হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ তা নজর কাড়া। বলিউডে যে এক হডিউডের চমক। ছবির টিজারে সেই ইঙ্গিতই স্পষ্ট হয়ে উঠল। অ্যাকশন সুপারস্টার হৃত্বিক ও মার্শাল আর্ট স্টার টাইগারের অনবদ্য ব্যালেন্স দেখে এক কথায় শ্বাসরূদ্ধ হয়ে যাওয়ার জোগার। 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিক কাজ চলছে বর্তমানে পুরো দমে। এই ছবিতে বেশিরভাগ অংশটা জুড়েই রয়েছে  গ্রীনস্ক্রিন শ্যুট ও গ্রাফিক্স-এর কাজ। ফলেই পোস্ট প্রডাকশনের কাজ চলছে এখন পুরো দমে। তারই এক ঝলকের দেখা মিলল এই টিজারে। যেখানে দুই অভিনেতাই একে অন্যের বিরুদ্ধে যেভাবে আক্রমণ চালালেন তা দেখে ছবিকে ঘিরে কৌতুহল দর্শকদের চরমে পৌঁচ্ছল। এক কথায় রাফ এন্ড টাফ, দুই অভিনেতার উপস্থিতি অনবদ্য। অ্যাকশন ভিত্তিক এই ছবি তৈরি হচ্ছে মোট তিনটি ভাষায়, হিন্দি, তালিম ও তেলেগু। চলতি বছর গান্ধী জয়ন্তিতে মুক্তি পাবে ওয়ার।