লকডাউনের মাঝে সলমন খানকে নিয়ে একাধিক খবর ভাইরাল। খবরের সত্যতা যাচাই না করেই ছড়িয়ে পড়তে থাকে, ভাইজান ফার্ম হাউস ছেড়ে বাবার কাছে ফিরেছে, কোথাও আবার প্রকাশ্যে আসে সলমন খান গোপনে চালিয়ে যাচ্ছেন ছবির কাজ। একের পর এক ভুয়ো তথ্য নিয়ে জেরবার ভাইজান। প্রকাশ্যেই দিয়ে বসেছিলেন হুমকি। কিন্তু নেপথ্যে কাহিনি ঠিক কী...

আরও পড়ুনঃ লকডাউনেও নেটদুনিয়ায় আগুন ধরালেন কৌশানি, বোল্ড ছবি শেয়ার করে হটকেক অভিনেত্রী

সলমন খান তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায় লিখেছিলেন যে, তিনি প্রথম থেকেই ছবির কাজ বন্ধ রেখেছিলেন লকডাউনে। কেবলমাত্র তিনজন মিলে কাজ করেছিলেন নতুন গান মুক্তির জন্য। তবে এরই মাঝে আসে চলছে সলমন খানের ছবির কাজ। সম্প্রতি এই বিষয় খোলসা করে মুখ খুলেছেন টেলি অভিনেতা অংশ আরোরা। তাঁর কাছে সম্প্রতি একটি ছবির প্রস্তাব আসে, সলমন খানের পরবর্তী ছবি টাইগার জিন্দা হ্যায় থ্রি-তে অভিনয় করার। 

আরও পড়ুনঃ লকডাউনেই মোনালিসার দুবাই ভ্রমণ, বিক্রান্তের সঙঅগে ছবি শেয়ার করে তাপমাত্রা চড়ালেন 'ঝুমা বউদি'

এই খবরই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। হোয়াটস অ্যাপ বাক্যালাপের ছবি নেট দুনিয়ায় শেয়ার করেছিলেন এই অভিনেতা। পরে তা খোলসা হয় যে এই প্রস্তাব ভুঁয়ো ছিল। খবর জানার পর সলমন খান সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে, এবং সেখানে লেখেন, কেউ যদি সলমন খান ও তাঁর প্রযোজনা সংস্থার নাম নিয়ে ভুঁয়ো খবর ছড়ায় তিনি আইনি পদক্ষেপ নেবেন। তাঁর প্রযোজনা সংস্থার তরফ থেকে এখন কোনও ছবির কাজই চলছে না। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা