বেশিরভাগ ক্ষেত্রেই টাক মাথা থেকে মাথা ভর্তি চুল করে দেওয়ার প্রতিশ্রুতি দেন সেলুন মালিকরা। টেকো বাবুরা সেলুনে গিয়ে সেলুন মালিকের পরম ভরসায় বুকে চাদর পরে যেই না চোখটা বন্ধ করে বসেন। ওমনি সেই ম্যাজিক্যাল মোমেন্টটা আসে। অনেক যত্ন আত্তির পর টেকো বাবু চোখ খুলে তারপর আয়নায় তাকান। চমকে  দেখেন, তার যাওবা দুই একটা চুল ছিল সেটাও হাওয়া। তখন কি আর টেকো বাবুর টাক ঠাণ্ডা থাকে, রাগে আর কেশ বিয়োগে তুবড়ির মত জ্বলে ওঠেন তিনি। আর এমনই মজার কিছু মুহূর্ত নিয়ে মুক্তি পেল  'বালা'-র ট্রেলার। আর এই টেকো বাবুর ভূমিকায়, ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। ছবিটি পরিচালনা করেছেন অমর কৌশিক।   

 

 প্রায় ৩ মিনিটের ভিডিওতে আয়ুষ্মানকে দেখলে যেকেউ তাঁকে চোখে হারাবে। ছবিতে আরও দুটি আকর্ষণীয় চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি গৌতম ও ভূমি পেডনেকর। 
মুখ্য চরিত্রে এই তিনজন ছাড়াও 'বালা' ছবিতে রয়েছেন  সৌরভ শুক্লা,জাভেদ জাফেরি এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। আসলে টাক পড়ে যাওয়া ও  হেয়ার ট্রান্সপ্লান্টের সমস্যা এখন প্রায় সব ঘরেই। তাই প্রেম করা হোক কিংবা বিয়ে সব ক্ষেত্রেই যে চুলের মাহাত্বটা যে ঠিক কি, তা বোঝাতেই এই ছবিটি তৈরি করা হয়েছে। ছবিতে, মাথায় চুল গজানোর জন্য প্রায় সমস্ত উপায় বার করার পরও কোনও সমাধান পান নি বালা। তাই শেষঅবধি উইগ পরেই সমস্যার সমাধান করেছে সে। 'বালা' ছবিতে ইয়ামি গৌতম, আয়ুষ্মানের প্রেমিকার ভূমিকায় আর ভরসা দিতে দেখা গেল ভূমি পেডনেকরকে।    

সম্প্রতি শ্রীরাম রাঘবনের ছবি 'অন্ধাধুন'-এর জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আয়ুষ্মান খুরানা।  এই মুহূর্তে আয়ুষ্মানের ফিল্মি ক্যারিয়ার বেশ ভালই উপরের দিকে এগোচ্ছে। শুধুমাত্র তাঁকে কেন্দ্র করে ছবি তৈরির চিন্তা ভাবনা করছেন নির্মাতারা। অপরদিকে বলতে গেলে তিনি নিজেও বুঝে বুঝে ছবি বেছে নিচ্ছেন। তবে আর বেশি অপেক্ষা করতে হবেনা ভক্তদের,  আয়ুষ্মান অভিনীত 'বালা' ছবিটি মুক্তি পাবে ৭ ই নভেম্বর।