পাঁচতারা হোটেলে গিয়ে রীতিমতো চমকে গেলেন অভিনেতা রাহুল বোস। মাত্র এক জোড়া কলা চেয়েছিলেন। সেই কলার দাম শুনে চক্ষু চড়কগাছ রাহুলের। সেই অভিজ্ঞতা নিজেই টুইটারে শেয়ার করলেন অভিনেতা। 

টুইটারে একটি ভিডিও পোস্ট করে রাহুল সেই মহান একজোড়া কলা দেখান। সেই কলার পাশেই রাখা তার  রসিদ। রসিদে দুটি কলার দাম দেখানো হচ্ছে ৩৭৫ টাকা। আর সমস্ত পরিষেবা মিলিয়ে এর দাম ৪৪২.৫০ টাকা। ভিডিওটিতে রাহুলকে বলতে শোনা যায়, আমি চণ্ডীগড়ে শ্যুটিং করছি। জে ডবলু ম্যারিয়টের এই সুন্দর ঘরে রয়েছি আমি। এখানে কী সুন্দর চকোলেচ কুকিজ, ফুল সাজানো। আমি জিমে শরীরচর্চা করছিলাম। তার পরে দুটো কলা চেয়েছিলাম। বলার সঙ্গে সঙ্গে তা আমি পেয়েছি। কিন্তু রসিদটা দেখুন। দারুণ জে ডবলু ম্যারিয়ট চণ্ডীগড়।

 

 

 

রাহুৱ এই ভিডিওর ক্যাপশনে লেখেন, বিশ্বাস করতে হলে আপনাদের এটা দেখতে হবে। কে বলেছে ফল ক্ষতিকারক নয়। জে ডবলু ম্যারিয়টকে জিজ্ঞাসা করুন!  

মুহূর্তে ভাইরাল হয় এই ভিডিওটি। নেটিজেনরা এই ভিডিও দেখে বিভিন্ন রকমের কমেন্ট করতে থাকেন। কেউ লেখেন, হোটেল সাধারণ মানুষকে ঠকাচ্ছে। কেউ লেখেন, এ তো সোনা দিয়ে তৈরি কলা। কেউ আবার লেখেন, সিনেমা দেখতে গিয়ে পপকর্ন কিনলেও একই রকম মনে হয়। 

প্রসঙ্গত, রাহুল বোসকে শেষ দেখা গিয়েছিল কমল হাসানের বিশ্বরূপম ২ ছবিতে। এই মুহূর্তে তিনি চণ্ডিগড়ে একটি ছবির শ্যুটিং করছেন।