বাহুবলীর পর থেকেই  বলিউডেও পাকাপাকি জায়গা করে নিয়েছেন দক্ষিণী অভিনেতা প্রভাস। এবার তাঁর সাহো ছবির জন্য অপেক্ষা করে আছে মুম্বইয়ের টিনসেল টাউন। এই ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর। তাই এই এক্কেবারে নতুন জুটির রসায়ন পর্দায় দেখতে অপেক্ষা করে আছেন ভক্তরা। সম্প্রতি এই ছবির একটি গানের টিজার মুক্তি পেয়েছে। 

আরও পড়ুনঃ অন্য লুকে বাহুবলি, রাজা নয়, হলিউড স্টাইলে প্রকাশ্যে এলো প্রভাস

এন্নি সোনি নামের এই গান প্রকাশ্যে আসতেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। ৩৬ সেকেন্ডের এই টিজারে শ্রদ্ধাকে সব সময়ের মতোই সুন্দর দেখতে লাগছে। হ্যান্ডসাম হাঙ্ক প্রভাসের সঙ্গে শ্রদ্ধার রসায়নও পছন্দ করছেন ভক্তরা। শ্রদ্ধা এই গানের একটি দৃশ্যের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, এই গানটি মুহূর্তে আপনাদের হৃদয় ছুঁয়ে যাবে এবং ভালোবাসায় মন ভরিয়ে দেবে। 

 

 

চারটি ভাষায় এই গানটি মুক্তি পাবে- হিন্দি/পঞ্জাবি, তামিল, মালায়লম, তেলুগু। এই গানটির নির্মাতা গুরু রানধওয়া। তিনিই গানটি গেয়েছেন। ফিমেল ভারশনটি গেয়েছেন তুলসী কুমার। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Guru is back in India with four stitches on his right eyebrow and mega successful USA/Canada tour. The incident happened on 28th July in Vancouver when Guru told one punjabi man not to come on stage while he was performing for the audience. That man was trying to come on stage again and again and then he started fighting with everyone backstage. He was known to the local promoter Surinder Sanghera who sent him away during the show. But at the end when Guru finished the show and was leaving the stage, that punjabi man came and hit him hard on his face with a punch , because of which Guru started bleeding on the spot from his forehead above eyebrow and went back to stage and showed it to the audience. That man was with few others and whosoever tried to stopped them, they were punching them and then they all ran away. Guru is home now feeling safe in India. And Guru Said , his Guru Nanak Dev ji has saved him and prayed to Waheguru to give that man a good sense of understanding what to do and what not to. Your love and support is all we need always. Thanks Management Guru Randhawa

A post shared by Guru Randhawa (@gururandhawa) on Jul 30, 2019 at 3:53am PDT

 

এই ছবির টিজার দেখলেই বোঝা যায়, ছবিতে বেশ কিছু অ্যাকশনের দৃশ্য রয়েছে। টিজারেই ঝাঁ চকচকে  ফ্রেম ও গ্রাফিক্স মুগ্ধ করেছে সকলকে। এই ছবিতে শ্রদ্ধা ও প্রভাস ছাড়াও অভিনয় করেছেন নীল নীতিন মুকেশ, অরুণ বিজয়, জ্যাকি শ্রফ, চাঙ্কি পাণ্ডে, মহেশ মঞ্জরেকর, ভেনেলা কিশোর, এভলিন শর্মা সহ আরও অনেকে।