Asianet News BanglaAsianet News Bangla

বরে মিয়া ও ছোট মিয়াতে অক্ষয় ও টাইগারের বিপরীতে কোন কোন অভিনেত্রীরা থাকছেন?

কয়েক মাস আগে, ঘোষণা করা হয়েছিল যে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ আলি আব্বাস জাফরের বাদে মিয়াঁ ছোট মিয়াঁর জন্য জুটি বেঁধেছেন। চলচ্চিত্রটি একটি অ্যাকশন-প্যাকড প্রোমোর সাথে ঘোষণা করা হয়েছিল, এবং এটি ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত বাদে মিয়াঁ ছোট মিয়াঁর একটি রিবুট সংস্করণ,নির্মাতারা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি যে রিবুট সংস্করণে কোন অভিনেত্রীকে দেখা যাবে।এদিকে, আসুন দেখে নেওয়া যাক সিনেমাটিতে অক্ষয় ও টাইগারের  বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে।

These actresses join the cast of Akshay kumar and tiger shroff s bade miyan chote miyan anbad
Author
Kolkata, First Published Aug 16, 2022, 1:17 PM IST

কয়েক মাস আগে, ঘোষণা করা হয়েছিল যে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ আলি আব্বাস জাফরের বাদে মিয়াঁ ছোট মিয়াঁর জন্য জুটি বেঁধেছেন। চলচ্চিত্রটি একটি অ্যাকশন-প্যাকড প্রোমোর সাথে ঘোষণা করা হয়েছিল, এবং এটি ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত বাদে মিয়াঁ ছোট মিয়াঁর একটি রিবুট সংস্করণ বলে বলা হয় যেটিতে অমিতাভ বচ্চন এবং গোবিন্দ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। আসল মুভিটিতে রাম্যা কৃষ্ণান এবং রাভিনা ট্যান্ডনকে নায়িকা হিসাবে দেখানো হয়েছে, নির্মাতারা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেননি যে রিবুট সংস্করণে কোন অভিনেত্রীকে দেখা যাবে। যাইহোক, এখন ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুসারে, ছবিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করার জন্য শ্রদ্ধা কাপুরের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। টাইগার এবং শ্রদ্ধা এর আগে বাঘি এবং বাঘি ৩ একসঙ্গে দুটি সিনেমায় অভিনয় করেছিলেন। আগেরটি ব্লকবাস্টার হলেও, পরবর্তীটি মুক্তির কয়েকদিন পরে লকডাউন ঘোষণা করায় বক্স অফিসে গড় ব্যবসা করেছিল।  ঠিক আছে, যদি এই প্রতিবেদনটি সত্য হয় তবে টাইগার এবং শ্রদ্ধার জুটিকে আবার বড় পর্দায় দেখা আকর্ষণীয় হবে। এদিকে, আসুন দেখে নেওয়া যাক সিনেমাটিতে অক্ষয়ের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

বাদে মিয়াঁ ছোট মিয়াঁ সম্পর্কে কথা বলতে গেলে, ছবিটি আগামী বছরের ফেব্রুয়ারিতে শুরু হওয়ার কথা রয়েছে এবং এটি ২০২৩ সালের ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সম্প্রতি, আলী আব্বাস জাফর ছবিটির অবস্থান থেকে টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। কয়েকদিন আগে খবর এসেছিল বাদে মিয়া ছোট মিয়া শ্যুটিং স্থগিত রাখা হয়েছে। তবে নির্মাতারা প্রতিবেদনগুলি অস্বীকার করেছিলেন এবং বলেছিলেন যে সিনেমাটি ট্র্যাকের দিকে রয়েছে। তবে ছবি ছাড়াও ব্যক্তিগত জীবনের জন্যেও করে থাকেন টাইগার। টাইগার শ্রফ এবং দিশা পাটানির ব্রেক আপের খবর প্রায় এক মাস ধরে শিরোনাম হচ্ছে। সর্বশেষ খবর অনুযায়ী, আকাঙ্কা শর্মার সঙ্গে টাইগার তাঁর জীবনে নতুন সম্পর্কে জড়িয়েছেন বলেই শোনা যাচ্ছে।টাইগার শ্রফ এবং দিশা পাটানি আর একসঙ্গে নেই বলে অনেক সংবাদমাধ্যমের খবরে জানা গেছে। যদিও দুই তারকা তাঁদের বিচ্ছেদ সম্পর্কে নীরব ছিলেন, সম্প্রতি দাবি করা হয়েছিল যে টাইগার তাঁর জীবনে আকাঙ্খা শর্মার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলেই শোনা যাচ্ছে। তাঁরা দুটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন 'ক্যাসানোভা' এবং 'আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার 2.0।' অন্যদিকে টাইগার সম্প্রতি জানিয়েছেন যে তিনি আকাঙ্খাকে ডেট করছেন না। একটি জনপ্রিয় দৈনিকে প্রকাশিত একটি নতুন রিপোর্ট অনুসারে, টাইগার এবং দিশার বিচ্ছেদের কারণ আকাঙ্খা ছিলেন না। একটি সূত্রের মতে, টাইগার সবসময়ই আকাঙ্কার সঙ্গে ঘনিষ্ঠ ছিল কিন্তু দিশার সঙ্গে তাঁর সম্পর্ক শেষ হওয়ার পরেই তাঁর  প্রেমে পড়েন। রিপোর্ট অনুসারে, আকাঙ্ক্ষা সম্প্রতি টাইগারের জীবনে প্রবেশ করেছেন।

আরও পড়ুন, ধর্ষণের অভিযোগে গ্রেফতার গায়ক রাহুল জৈন

আরও পড়ুন, নবাবপুত্র হওয়ার পরেও কোনো পকেট মানি পেতেন না সইফ, নিজেই ফাঁস করলেন অভিনেতা
 

Follow Us:
Download App:
  • android
  • ios