রণবীর সিং, দীপিকা পাডুকোন,, রণবীর কাপুর, আলিয়া ভাট, বলিউডের এই দুই তারকা জুটিকে নিয়ে বিটাউনে উত্তেজনার সীমা নেই। তাই এই চার তারকা যদি এক জায়গায় হন, তাহলে তাদের রসায়ন নেই ভক্তদের চরম কৌতুহল থাকে। এবার এটাই সত্যি হতে চলেছে। 

না কোনও ছবিতে এদের একসঙ্গে এখনই দেখা যাচ্ছেনা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, খুব শীঘ্রই এই দুই সেলেব্রিটি কাপল একসঙ্গে ছুটি কাটাতে যাচ্ছেন। এই চার বি-টাউনের তারকার ডেস্টিনেশন হল মার্কিন যুক্তরাষ্ট্র। তবে শুধুই ছুটি কাটানো নয়। যে যার নিজেদের হিট গানগুলিতে নাচবেন বলে জানা গিয়েছে। 

এ কথা সর্বজনবিদীত যে দীপিকা ও রণবীর সিং গত বছর নভেম্বরে গাঁটছড়া বেঁধেছেন। অন্যদিকে রণবীর কাপুর ও আলিয়া ভাটে পরস্পরের সঙ্গে সম্পর্কে রয়েছেন। বিটাউনে কানাঘুষো খবর, খুব শীঘ্রই এই জুটিও নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছে। অন্যদিকে এক সময়ে সম্পর্কে থাকলেও এখন বন্ধুত্ব রয়েছে দীপিকা পাডুকোন ও রণবীর কাপুরের। তাই এই ট্যুর-এ চার তারকা এক হলে যে তাঁদের ভক্তদের উত্তেজনা তুঙ্গে থাকবে, তা বলাই বাহুল্য। 

প্রসঙ্গত, এই মুহূর্তে  ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবির পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায়। অন্যদিকে রণবীর সিং-ও কবিল দেবের বায়োপিক ৮৩-র শ্যুটিং শুরু করে দিয়েছেন। কপিল দেবের ভূমিকাতেই তাঁকে দেখা যাবে। ছবিতে ৮০-র দশকের পুরো ভারতীয় ক্রিকেট টিমকে ফুটিয়ে তোলা হবে।