Asianet News BanglaAsianet News Bangla

করিনার ‘তৃতীয় সন্তান’-এর জন্মের সাক্ষী থাকতে পারবেন আপনিও, সোশ্যাল মিডিয়ায় বার্তা সাইফ পত্নীর

ইনস্টা লাইভে করিনা তাঁর প্রথম বই ‘করিনা কাপুর খানস পেগন্যান্সি বাইবেল’ প্রকাশ করতে চলেছেন। এই বইকেই তিনি নাম দিয়েছেন ‘তৃতীয় সন্তান’।

third child of kareena kapoor going to born on 9 august bjc
Author
Kolkata, First Published Aug 9, 2021, 9:27 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করিনার ‘তৃতীয় সন্তান’-এর জন্মের সাক্ষী থাকতে পারবেন আপনিও। সোশ্যাল মিডিয়ায় নিজেই সকলকে আমন্ত্রন জানালেন অভিনেত্রী। ৯ অগাস্ট বিকেল ৫ টায় সকলকে আমন্ত্রন জানান করিনা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন করিনা। সেই ভিডিওতে তিনি জানান, ৯ অগাস্ট অর্থাৎ আগামীকাল বিকেল ৫ টায় করিনা একটি ইনস্টা লাইভ করবেন। সেখানেই সকলকে অংশগ্রহণ করতে বলেন সাইফ পত্নী। 

 

 

ওই ইনস্টা লাইভে করিনা তাঁর প্রথম বই ‘করিনা কাপুর খানস পেগন্যান্সি বাইবেল’ প্রকাশ করতে চলেছেন। এই বইকেই তিনি নাম দিয়েছেন ‘তৃতীয় সন্তান’। ইনস্টাগ্রাম লাইভে এই বই নিয়ে কথা বলবেন করিনা। এর  পাশাপাশি ভক্তদের প্রশ্নের উত্তরও দেবেন অভিনেত্রী। সন্তানকে গর্ভে ধারণ করার সময় তাঁর জীবনের কাহিনীকে কেন্দ্র করে এই বই লিখেছেন তিনি। করিনার কথায়, সেই সময় কোনও দিন তিনি ওই অবস্থায় কাজ করেছেন আবার কোনও সময় বিছানা থেকে উঠতে পারেননি। পেগন্যান্সির সময় যে শারীরিক এবং মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে তিনি গেছেন সেই কথাই জায়গা করে নিয়েছে এই বইয়ের পাতায়। 

আরও পড়ুন-রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে করিনা সকলকে গরম কফির সহযোগে ৯ অগাস্ট-এর ইনস্টা লাইভে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানান। সূত্রের খবর অনুযায়ী, করিনার প্রথম এই বইতে তিনি, হবু মায়ের কেমন ডায়েটের প্রয়োজন, কী ধরনের ওয়ার্কআউট করা দরকার এই ধরনের উপদেশও দিয়েছেন। সব মিলিয়ে সন্তান গর্ভে আসার পর করিনা তাঁর জীবনকে কীভাবে সামলেছেন তারই খতিয়ান প্রকাশ পেতে চলেছে ‘তৃতীয় সন্তানে’।

    third child of kareena kapoor going to born on 9 august bjc
 

third child of kareena kapoor going to born on 9 august bjc

Follow Us:
Download App:
  • android
  • ios