দুষ্টুমিতে ভরা গোল গোল দুই চোখ। ছেবলেবেলার কোনও ছবিতেই তাঁকে চেনার জ নেই। কারও ধারনা ছোটবেলার এই ছবি নয় রণবীর সিংয়ের নয়তো রণবীর কাপুরের। রণবীর কাপুর ভাবলেও খুব ভুল হবে না। কারণ মুখের আদলে এই বাচ্চা ছেলেটির সঙ্গে যথেষ্ট মিল রয়েছে রণবীর কাপুরের। 

আরও পড়ুনঃআতঙ্ক যেন পিছু ছাড়ছে না হলিউডের, ফের করোনায় আক্রান্ত ফ্রোজেন ২-এর নায়িকা

আরও পড়ুনঃএবার করোনায় আক্রান্ত গেম অফ থ্রোনসের অভিনেতা, আপাতত রয়েছেন কোয়ারেন্টাইনে

তবে দুই রণবীরের মধ্যে কারোরই ছেলেবেলার ছবি এটা নয়। এই দুষ্টু-মিষ্টি ছোট্ট ছেলেটি হল বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী তথা ব়্যাপার হানি সিং। তাঁর এই ছবি আগেও যখন এক-দু'বার ভাইরাল হয়েছে তখনও হানি সিংকে চিনতে ভুল করেছিলেন তাঁর অধিকাংশ ভক্তরা। 

আরও পড়ুনঃপর্নস্টার হতে ছেড়েছেন পরিবার, অবাক করবে মিয়া খালিফার কাহিনি

বলিউডের জনপ্রিয় ব়্যাপার যিনি অত্যন্ত কম সময় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন। সাধারণ পরিবার থেকে আসা একটি ছেলে নিজের প্রতিভায় এক সময় বলিউডের প্রায় প্রতিটি বিগ বাজেট ছবিতে ব়্যাপ করেছেন। যদিও তাঁর এই প্রতিভা যথেষ্ট সমালোচনার শিকারও হয়েছিল। গত বেশ কয়েক বছর ধরে বিনোদন জগৎ থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন হানি সিং। শাহরুখ খান, সলমন খান থেকে অক্ষয় কুমার, অজয় দেবগণ সকলের ছবির সবচেয়ে হিট গান কম্পোজ করেছিলেন, কিন্তু আজ তাঁর নাম কোনও ছবির সঙ্গে জুড়তে দেখা যায় না। যদিও তাঁর ভক্তরা আজও এই আশা নিয়েই বসে আছে যে হানি সিং আরও একবার জনপ্রিয়ার সিড়ি বেয়ে উঠে আসবেন।