ফের করোনার থাবা হলিউডে। আতঙ্ক যেন পিছু ছাড়ছে না হলিউডের। হলিউড স্টার টম হ্যাঙ্কস এবং তার স্ত্রী রিটা উইলসনের করোনায় আক্রান্ত হওয়ার খবর শুনেই  শোরগোল আরও বেড়ে গিয়েছিল।হলিউড স্টার জেমস  বন্ডের নায়িকা ওলগা কুরিলেঙ্কোর শরীরেও মিলেছে এই মারণ ভাইরাস। ইদ্রিস এলবাও রয়েছেন এই মারণ রোগের তালিকায়। এবার এই করোনা ভাইরাসে আক্রান্ত হলেন গেম অফ থ্রোনসের অভিনেতা ক্রিস্টোফার হিফজু। নরওয়ের এই অভিনেতা জানিয়েছেন, তিনি এবং তার গোটা পরিবার আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন।

আরও পড়ুন-শরীরী উষ্ণতায় উপচে পড়ছে ভরা যৌবন, হট পোজে ঘুম উড়ছে নেটিজেনদের...


আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। এই মুহূর্তে ঠিক কোন অবস্থায় রয়েছেন অভিনেতা, কী ই বা সতর্কতা নিচ্ছেন, তা জানতে আগ্রহী হয়ে উঠেছেন সকলে। অভিনেতা জানিয়েছেন, আপাতত নিজের বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তারা। তবে আপাতত সুস্থ রয়েছেন। হিফজু লিখেছেন , ঠান্ডা লাগলে যেরকম সর্দি কাশি হয় সেটুকুই রয়েছে।  করোনা পজিটিভ শরীরে ধরা পরার পরই তার যা যা সতকর্তা প্রয়োজন সবই নেওয়া হচ্ছে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Greetings from Norway! Sorry to say that I, today, have tested positive for COVID19, Corona virus. My familiy and I are self-isolating at home for as long as it takes. We are in good health - I only have mild symptoms of a cold. There are people at higher risk for who this virus might be a devastating diagnosis, so I urge all of you to be extremely careful; wash your hands, keep 1,5 meters distance from others, go in quarantine; just do everything you can to stop the virus from spreading. Together we can fight this virus and avert a crisis at our hospitals. Please take care of each other, keep your distance, and stay healthy! Please visit your country's Center for Disease Control's website, and follow the regulations for staying safe and protecting not just yourselves, but our entire community, and especially those at risk like the elderly and people with pre-existing conditions. @grymolvaerhivju #fightcorona #solidarity #takecare #folkehelseinstituttet Thanks to @panoramaagency

A post shared by Kristofer Hivju (@khivju) on Mar 16, 2020 at 1:48pm PDT

 

আরও পড়ুন-মধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা...

বর্তমানে নরওয়েতেই রয়েছে হিফজু। দীর্ঘ একটি পোস্ট শেয়ার করে তিনি সকলকে অনুরোধ জানিয়েছেন, সবাই যেন সাবধানে থাকে। আর করোনা সংক্রমন ঠেকাতে যা যা ব্যবস্থা নেওয়া দরকার সবাই যেন তাই করে। করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা ক্রমশই যেন বাড়ছে। সারা বিশ্ব জুড়ে দাঁপিয়ে বেড়াচ্ছে এই করোনা ভাইরাস। মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।করোনা ভাইরাসের  নামটা শুনলেই প্রত্যেকেই যেন আতঙ্কিত। যত দিন যাচ্ছে মহামারির আকার ধারণ করছে এই রোগ। যার জেরে জেরবার প্রশাসন।  করোনা আতঙ্কে ইতিমধ্যেই ভয়ে কাঁপছে চিন।  শুধু চিন নয়, চিনের পাশাপাশি ভারত সহ  দেশের বিভিন্ন প্রান্তে মুহূর্তের মধ্যে প্রবেশ করছে এই ভাইরাস।  একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু। কোনওভাবেই আটকানো যাচ্ছে না এই ভাইরাসকে। নোবেলা করোনা প্রকৃতির এই করোনা ভাইরাস। বিশেষজ্ঞরা বলছেন এটি আসলে ফ্ল্যাবিও ভাইরাস, যা খুব দ্রুত ছড়িয়ে যাচ্ছে।  হু হু করে বাড়ছে মৃত্যু সংখ্যা। সার্সের মতোই ভয়ঙ্কর এই ভাইরাস ।