Asianet News BanglaAsianet News Bangla

Movie Release- মুখোমুখি কড়া টক্কররে সামিল আমির-প্রভাস-যশ, একদিনেই মুক্তি তিন

১০০ বা ২০০ কোটির ক্লাবের স্বাদ আবারো নিতে শুরু করেছে b-town। এই পরিস্থিতিতে গতবছরের খামতি মেরামত করতে মরিয়া সিনে দুনিয়ার সকলেই।

three big Movie release on same date bjc
Author
Kolkata, First Published Nov 21, 2021, 9:33 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এপ্রিল মাসে করা টক্করে এবার শামিল আমির (Aamir Khan) ও প্রভাস (Prabhas)। শুধুমাত্র এই দুইস্টারই নন মুখোমুখি সংঘর্ষে সামিল হয়েছেন যশ (Yash)। করোনার কোপে দীর্ঘ দেড় বছরের অপেক্ষা। অবশেষে চলতি বছর পুজো থেকে ছন্দে ফিরেছে সিনেমা হল। সূর্যবংশী (Sooriyavanshi) ছবির হাত ধরে দর্শকেরা আবার ফিরেছে প্রেক্ষাগৃহে। ১০০ বা ২০০ কোটির ক্লাবের স্বাদ আবারো নিতে শুরু করেছে b-town। এই পরিস্থিতিতে গতবছরের খামতি মেরামত করতে মরিয়া সিনে দুনিয়ার সকলেই।

একের পর এক ছবি এখন মুক্তির অপেক্ষায়। দীর্ঘদিন যাবৎ ভালো ভালো ছবি মুক্তি পেয়েছ ডিজিটাল প্লাটফর্মে (OTT Platform)। তবে এখন আর ক্ষতির (Loss) মুখ দেখে ছবি মুক্তি করা নয়। বড় স্ক্রিনে ঝড় তুলতে একাধিক ছবি তৈরি হয়ে বসে রয়েছে। তাই এবার তড়িঘড়ি ছবি মুক্তি করার পালা। তাই বলে প্রতিযোগিতার নামে ক্ষতি!

মুখোমুখি সংঘর্ষে নামাটা কতটা যুক্তি সাধ্য! মুখোমুখি সংঘর্ষ মানেই বক্স অফিসে ক্ষতি। তাই যেকোনো বড় ছবি বেশ কিছু দিনের বিরতি রেখে মুক্তির দিন স্থির করে। একইভাবে রাজা মৌলির আর আর আর মুক্তি পাচ্ছে বলে, ছবির মুক্তি পিছিয়ে নিয়েছে সঞ্জয় লীলা বানসালি। গঙ্গুবাই কথিয়াওয়াদি ছবি মুক্তি আবারো পেয়েছে নতুন তারিখ। তবে সে রাস্তায় হাঁটতে বোধহয় নারাজ আমির কিংবা প্রভাস। আর ঠিক সেই কারণেই বাংলা নববর্ষের উপহার হিসেবে পর্দায় আসতে চলেছে কেজিএফ 2, লাল সিং চাড্ডা, সালাস।

যার ফলে বোঝাই যায় এপ্রিল মাসে বক্সঅফিস (Box Office)  বেশ সরগরম থাকবে। কিন্তু একসঙ্গে তিনটি ছবি মুক্তি (Movie Release) পাওয়ায় বেজায় ক্ষতির মুখ দেখতে হতে পারে সিনে দুনিয়াকে। যদি এই নিয়ে এখন কোন পরিচালক বা স্টারই মুখ খোলেননি। অপেক্ষা করা বা আরও একটু পিছিয়ে যাওয়া বোধহয় আর ধৈর্য কুলোচ্ছে না সিনে দুনিয়ার। আর ঠিক সেই কারনেই ঝড়ের বেগে ভাইরাল এই সংবাদ। এখন দেখায় বক্স অফিসে (Box Office) কোন ছবি কাকে টেক্কা দিয়ে দর্শকের মনে জায়গা করে নেয়। নাকি ব্যাক-টু-ব্যাক তিনটে ছবি হাউসফুল (Houseful) ! তবে দিন এখনও বেশ খানিকটা বাকি। মুক্তির আগে মিলতেই পারে কোনও ছবি পিছিয়ে যাওয়ার খবর, তবে এখনই এই নিয়ে কোনও মন্তব্যই করেননি কেউ। 

  দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   three big Movie release on same date bjc

three big Movie release on same date bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios