ছবির টিজার প্রকাশ্যে আসার পর থেকেই এই ছবিকে ঘিরে দর্শকদের মধ্যে ছবিকে ঘিরে কৌতুহল তুঙ্গে। বলিউডের দুই অ্যাকশন হিরো, হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ একই ফ্রেমে। ছবির নাম ওয়ার। ছবির টিজার জুড়ে একে অন্যকে টক্কর দিয়ে যেভাবে দাপিয়ে বেড়ালেন দুই অভিনেতা তা দেখে একবাক্যে অনেকেই বলেছিলেন যেন হলিউড ছবির টিজার। পুরোটা না হলেও এই মন্তব্য খানিকটা সত্য। কারণ এই ছবির অ্যাকশন সিক্যুয়েন্স-এর পরিচালনায় ছিলেন তিন হলিউড অ্যাকশন ডিরেক্টর ও এক বলিউড অ্যাকশন ডিরেক্টর। 

আরও পড়ুনঃ স্বাধীনতা দিবসের মুক্তির তালিকা থেকে সরে দাঁড়াল সাহো, স্থির হল ছবি মুক্তির নতুন দিন

পল জিনিঙ্গস, ফ্রানজ স্পিলাস ও সিয়ঙ্গ হো-এই তিন হলিউড খ্যাত অ্যাকশন পরিচাকলের সঙ্গে সঙ্গত দিলেন বলিউডের পরিচালক পরভেস শেখ। চারের মেল বন্ধনেই তৈরি হয়েছে ওয়ার ছবির অ্যাকশন সিক্যুয়েন্স। ফলেই টান টান উত্তেজনাকে বজায় রেখেই প্রকাশ্যে এসেছিল ছবির টিজার। ছবির নাম যখন ওয়ার তখন তার অ্যাকশ কতটা অংশে ধারালো হতে পারে সেই আন্দাজ সকলেই অল্প বিস্তর করতে পারেন। ফলে এই ছবিকে ঘিরেও দর্শকের কৌতুহল আরও এক ধাপ এগিয়ে গেল।

বর্তমানে পুরো দমে চলছে ছবির কাজ। পর্দায় একে অন্যকে টেক্কা দিতে নিজেদের সেরা অভিনয় দক্ষতাকেই তুলে ধরতে চলেছেন হৃত্বিক ও টাইগার। এই ছবিতে খুব যত্নের সঙ্গে যুদ্ধের সিনগুলিকে বানানো হচ্ছে, ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ এমনই মন্তব্য করেন। রুদ্ধশ্বাস এই ছবির অ্যাকশনের দর্শন মিলবে আগামী ২রা অক্টোবর।