চলতি বছরে ১৫ই অগাস্টতে বলিউডের বক্স অফিসে তিনটি বড় ছবি মু্ক্তির অপেক্ষায় ছিল। সেই তালিকা থেকে এবার প্রতিযোগিতা এড়াতে সরে দাঁড়ালো প্রভাস অভিনীত ছবি সাহো। তিন সুপাস্টারের তিন ছবি একই দিনে মুক্তির কথা প্রকাশ্যে আসা মাত্রই প্রশ্নের মুখে পরে বক্স অফিসের কালেকশন। এই দিন অক্ষয় কুমার অভিনীত ছবি মিশন মঙ্গল, জন আব্রাহম অভিনীত ছবি বাটলা হাউস ও প্রভাস অভিনীত ছবি সাহো মুক্তির দিন স্থির করা হয়েছিল প্রাথমিকভাবে। কিন্তু পরবর্তীতে শোনা যায় যে সাহো ছবি মুক্তির দিন পরিবর্তন হতে পারে।

এবার সেই খবরেই শিলমোহর দিল নির্মাতা সংস্থা। পিছিয়ে গেল সাহো ছবি মুক্তির দিন। আগামী ৩০শে অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। বাটলা হাউস ও মিশন মঙ্গল ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর হাতে পাওয়া যাবে দুই সপ্তাহ। তারপরই বক্সঅফিসে হিট করতে চলেছে সাহো।

আরও পড়ুনঃ১৯৯৪-এর স্মৃতি আঁকড়েই তৈরি ছবি, পড়ুন দ্য লায়ন কিং-এর রিভিউ

প্রভাস ও শ্রদ্ধা কাপুর অভিনীত বহু প্রতিক্ষিত এই ছবির মুক্তির দিন পিছিয়ে যাওয়ায় প্রভাস ভক্তদেরা খানিক ক্ষুন্ন। কিন্তু ৩০০ কোটি টাকা বাজেটের ছবি নিয়ে কোনও মতেই ঝুঁকি নিতে চান না সাহো-র পরিচালক। ফলেই খানিক অপেক্ষার সিদ্ধান্তই নিয়ে ফেললেন তারা। অন্যদিকে বাটলা হাউস ও মিশন মঙ্গলের জন্যও এটি বেজায় সুখবর। প্রতিযোগিতা কমল বক্স অফিসে।