করোনার আবহে মানবিক উদ্যোগ নিয়ে সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে চলেছেন বলিউড তারকারা। সেই তালিকাতেই এবার নাম লেখালেন টাইগার শ্রফ। সলমন খান থেকে শুরু করে শাহরুখ, সোনু সুদ সকলেই একে একে এগিয়ে এসেছেন সাধারণের পাশে দাঁড়াতে। দেশে করোনা ভাইরাসের প্রভাব যেভাবে আর্থিক সমস্যার মুখোমুখি এনে দাঁড় করিয়েছে মানুষকে, তাঁদের পাশেই এবার স্বপ্নের তারকারা। 

আরও পড়ুনঃ 'সিবিআই-কে সুশান্তের মৃত্যুর তদন্তভার দেওয়ার কোনও প্রশ্নই নেই', বিস্ফোরক মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী

দেশের সবস্তরের মত করোনা ভাইরাস ও লকডাউনের প্রভাব পড়েছে বিনোদন জগতেও। তারকারা ছাড়াও একটি ছবির শ্যুটিং সেটে যুক্ত থাকে হাজার হাজার মানুষ। তাঁদের বর্তমানে এক প্রকারর বন্ধ। এই অবস্থায় ১০০ ডান্সারের পাশে দাঁড়িয়েছিলেন তিনি। সকলের অ্যাকাউন্টে পাঠিয়েছিলেন টাকা। যা পেয়ে এক কথায় ধন্য হয়েছিলেন সকলেই। কৃতজ্ঞতা শিকার করে করেছিলেন পোস্ট। 

এবার ১০০ ডান্সারের পাশে দাঁড়ালেন টাইগার শ্রফ। প্রয়োজনীয় রেশনের ব্যবস্থা করে দিয়ে পাঠালেন কিড। নেই উপার্যন, ডান্সারদের গত চারমাস যে পরিস্থিতি দিয়ে যেতে হচ্ছে সেই খবর সামনে আসতে নড়েচড়ে বসেন অনেকেই। কাজের অভাবে অনেকেই ছাড়ছেন মুম্বই। কবে স্বাভাবিক হবে পরিস্থিতি যানা নেই এখনও। ফলে সামান্যটুকু তাঁদের পাশে দাঁড়ালেন টাইগার, সাহায্য পৌচ্ছে গিয়েছে তাঁদের কাছেই যাঁরা এই কঠিন সময় লড়াই করার ক্ষমতাটুকুও হারাচ্ছেন। অসহায় ডান্সারদের খোঁজ নিয়ে এই উদেযোগ নিলেন অভিনেতা।