তার ফিটনেস নিয়ে কোনও কথা হবে না। মার্শাল আর্ট স্পেশালিস্ট অভিনেতা টাইগারের ফান্ডাই এটা। কীভাবে নিজদের জাদুতে সকলের মন জয় করতে হয় তিনি তা ভালোই জানেন। বলিউডের বর্তমানে অ্যাকশন হিরো মানেই এখন একটাই নাম উঠে আসে, টাইগার শ্রফ। 
বলিউডে পা রাখা মাত্রই তাকে ঘিরে শুরু হয়েছিল নানা জল্পনা। তিনি নাকি মার্শাল আর্টে সিদ্ধহস্ত, ততটাই আবার নাচের তালে সকলের মন জয় করার ক্ষমতাও তিনি রাখেন। যাকে বলে একাধারে ঋত্বিক-অক্ষয়। না, কোন অভিনেতাই কারুর জায়গা নিতে পারে না, কিন্তু টাইগারের স্টার্ন নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে।
মার্শাল আর্ট তার থেকে ভালো কোনও অভিনেতাই জানেন না বলিউডে। সেই দিকে নজর দিয়েই বাঘি হিরো একোর পর এক রোম্যান্টিক অ্যাকশন ছবিতে অভিনয় করে চলেছেন। 
দর্শক তার অ্যাকশ দেখে এক কথায় মুগ্ধ। আবার নিজের সেই ফিটনেশ বডির এক ঝলক স্টার্ন নিয়ে হাজির হলেন অভিনেতা সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করলেন ভিডিও। যেখানে চোখ ধাঁধাঁনো স্টার্ন করে কীভাবে নিজের ফিনিসিং পয়েন্ট-এ গিয়ে নিজেকে ধরে রাখতে হয় তারই নজির রাখলেন তিনি। 
রীতিমতন মার্শাল আর্ট-এর প্রশিক্ষণ নেওয়ার পর এখন একটি স্কুলও চালান টাইগার। সেখানে ছাত্রের সংখ্যা নেহাতই কম নয়। অভিনেতা নিজের ইমেজ বজায় রেখেই ক্রমেই এভাবে বাড়িয়ে চলেছেন নিজের ভক্তের সংখ্যা।