টাইগার শ্রফ পর্দায় মানেই কম্বো প্যাক। এক কথায় বলতে গেলে অ্যাকশন থেকে শুরু করে অভিনয়, নাচ, সব দিক থেকেই জ্যাক পুত্র এখন ভক্তমহলে হট কেক। একের পর এক ছবি করে ভক্তদের নজরে এখন সেরা টাইগার। হিট থেকে ফিট হোরে, সব তকমাই যেন এক কথায় প্রযোজ্য টাইগারের জন্য। তবে নিজেকে পার্ফেক্ট প্যাকেজ বানিয়ে তুলতে সবটাই যেন ঢেলে দিতে প্রস্তুত অভিনেতা। 

আরও পড়ুনঃ 'রিয়ার সঙ্গে এই ব্যবহার কী সুশান্ত চেয়েছিলেন', প্রশ্ন তুলে বিস্ফোরক শত্রুঘ্ন

এবার প্রকাশ্যে এলো টাইগারের নতুন গান। না পুরো গান শোনার জন্য এখনও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। সোমবার প্রকাশ্যে এলো টাইগারের গানের গলার খানিক ঝলক। আর তাতেই তমক লাগল ভক্তদের মনে। এতো সুন্দর গলা টাইগারের! অভিনেতার নয়া প্রতিভা আবিষ্কার করে যেন ভাইরাল হয়ে উঠল খোদ ভক্তমহল। কীভাবে এত সুন্দর গলা এত দিন কলের নজরের আড়ালে ছিল, তাও প্রশ্ন করে বসল ভক্তমহল। 

 

 

মোশন পোস্টার সামনে এনে টাইগার লিখলেন. অনেক দিনের ইচ্ছে ছিল নিজের গানে নাচব, অভিনয় করব, এবার সেই স্বপ্ন সত্যির পথে। কিন্তু কখনই সেই ইচ্ছা জাগেনি, উদ্যোগ দেখা দেয়নি। অনেকটা সময় লেগেছে বিষয়টা নিয়ে ভাববে, চর্চা করতে, লকডাউনকে এভাবেই কাজে লাগিয়েছেন টাইগার। ভক্তদের সঙ্গে তা ভাগ করে নিতে উৎসাহী টাইগার। মুহূর্তে সেই মোশন পোস্টার ছড়িয়ে পড়ল নেট মহলে।