বলিউড হার্টথ্রব হৃতিক রোশনের আজ জন্মদিন। জীবনের ৪৫টি বসন্ত পেরিয়ে তিনি আজ ৪৬-এ পা দিলেন। ইতিমধ্যেই একের পর এক শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। জন্মদিন মানেই একটা স্পেশ্যাল আয়োজন। কিন্তু এই বছরের জন্মদিনটা যেন একটু বেশিই স্পেশ্যাল অভিনেতার কাছে। কারণ প্রাক্তনের শুভেচ্ছাবার্তায় ইতিমধ্যেই তার জন্মদিনটা আর একটু যেন বেশি স্পেশ্যাল হয়ে উঠেছে।

আরও পড়ুন-'ছপাক' মুক্তির দিন সকালেই সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিলেন দীপিকা, দেখুন সেই ছবি...

জন্মদিন এলেই সবার প্রথমে শুভেচ্ছা পাঠান তার প্রাক্তন স্ত্রী সুজান খান। আর এবারও তেমনটাই হল। বর্তমান হোক বা অতীত জন্মদিনের শুভেচ্ছা পাঠাতে তিনি সবার আগে। এই বছরও সেটা বজায় রাখলেন তিনি। এবছরের জন্মদিনটা শুরু হল  প্রাক্তনের শুভচ্ছো দিয়ে। নিজের ইনস্টাগ্রামে মন কাড়া পোস্ট করে হৃতিককে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন। দেখে নিন পোস্টটি।

 

আরও পড়ুন-ছবির ক্রেডিটে থাকতে হবে লক্ষ্মীর আইনজীবী অপর্ণার নাম, নির্দেশ আদালতের...

জন্মদিনের পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, ছেলে হৃদান ও রেহানের সঙ্গে কাটানো ফেলে আসা নানা মুহূর্তের ছবির কোলাজ দিয়ে তিনি ছোট ছোট ভিডিও শেয়ার করেছেন। তার সঙ্গে ছবির ক্যাপশনও দিয়েছেন  নজরকাড়া। ক্যাপশনে লিখেছেন, 'হ্যাপিয়েস্ট বার্থডে হৃ। আজও তুমি আমার  কাছে অতুলনীয়। এখানেই শেষ হয়। জন্মদিনের উপহার হিসেবে প্রাক্তন স্বামীকে দুটি অ্যাওয়ার্ডও দিয়েছেন সুজান। 'বেস্ট ড্যাডি অ্যাওয়ার্ড', 'বেস্ট ফিলোসফার'-এর আখ্যানে ভূশিত করেছেন হৃদিককে। ১৪ বছরের বিবাহিত জীবনে বিচ্ছেদ হয়েছে পাঁচ বছর আগে। যদি বিচ্ছেদের সংজ্ঞা রাতারাতি বদলে দিয়েছেন দুজনেই।  একাধিকবার স্বপরিবারে ছুটি কাটাতেও দেখা গিয়েছে বলিউডের এই লাভ বার্ডসকে। কিন্তু প্রাক্তন স্বামীর জন্মদিনে নজরকাড়া এই পোস্ট দেখে সম্পর্কের নতুন মোড়ের ইঙ্গিত করছেন সমালোচকদের একাংশ।